নাচলেন না ব্রাভো!

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জানুয়ারি ২০২২, ০১:০৮ | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২২, ০০:২৫

নাচলেন না ব্রাভো। বারংবার অনুরোধের পরও না। বরং নাচের কথা শুনে যেন বিব্রত হলেন। মাস্কে ঢাকা ছিল মুখ। তারপরও যেন লজ্জা পাচ্ছিলেন খুব। মুখ নিচু করে মাথা নাড়ছিলেন ডানে-বায়ে। মাঠে আমুদে ডুয়াইন ব্রাভোর এ কী লাজুক ভাব!

ঘটনাটি মঙ্গলবার রাতের। ঢাকার হোটেল শেরাটনের একটি অনুষ্ঠানে। আসছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিবিপিএল) অংশ নিচ্ছে বরিশাল ফরচুন। সেই দলের জার্সি উন্মোচনের অনুষ্ঠান। এই দলে খেলছেন ওয়েস্ট ইন্ডিজের বোলিং অলরাউন্ডার ডুয়াইন ব্রাভোও।

অতিথিরা জার্সি উন্মোচনের পর মঞ্চ ছেড়ে গেলে সতীর্থদের নিয়ে মঞ্চে উঠে আসেন ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান। খেলোয়াড়, কোচ স্টাফ সবার পরনে তখন কমলা-কালো রঙের জার্সি। ব্রাভো ঠিক দাঁড়িয়ে ছিলেন মঞ্চের ডানে কোচ খালেদ মাহমুদ সুজনের পাশেই।

জার্সি গায়ের খেলোয়াড়রা একবার মুখ দেখান, একবার পিঠ দেখান। প্রদর্শনীর পর থিতু হয়ে দাঁড়ালে অনুষ্ঠানের সঞ্চালিকা শ্রাবণী তৌহিদা মাইকে ব্রাভোকে তার সেই বিখ্যাত নাচ পরিবেশনের অনুরোধ জানান। বারবার বলতে থাকেন, ‘ব্রাভো ক্যান ইউ ডান্স প্লিজ?’ ব্রাভো তখন মাথা নেড়ে অসম্মতি জানান।

উপস্থাপিকা ফের অনুরোধ করেন, ‘ক্যান ইউ, ব্রাভো, টু মিনিট অর টু সেকেন্ড?’ ব্রাভো তখনো মাথা নিচু করে আছেন। পাশে থেকে সুজনও তাকে অনুরোধ করেন। কিন্তু ব্রাভো কিছুতেই রাজি হচ্ছিলেন না।

এক পর্যায়ে উপস্থাপিকা ব্রাভোর জন্য মিউজিক প্লে করার জন্য বলেন। বাজানো হয় ফরচুন বরিশালের অফিসিয়াল থিম সং। এসময় মঞ্চের সব খেলোয়াড়রা তাকিয়ে ছিলেন ব্রাভোর দিকে। তারাও যেন চাইছিলেন ব্রাভো তার সেই বিখ্যাত নাচের নৈপুণ্য দেখান। অনুষ্ঠানস্থলের জায়ান্ট স্ক্রিনেও ওই মুহূর্তে কেবল ব্রাভোর লাজুক মুখ। মাথা নিচু করে বারবারই অসম্মতি জানাচ্ছেন ব্রাভো।

উপস্থিত দর্শকরাও অনুরোধ করছিলেন ব্রাভোকে। কিন্তু কোনো অনুরোধ-উপরোধ রাখলেন না ক্যারিবিয়ান এই ক্রিকেটার। যথারীতি মিউজিক শেষ হলে সবাই ধন্যবাদ জানিয়ে মঞ্চ ছাড়েন। তবে ব্রাভো অনুরোধ না রাখলেও উপস্থাপিকা ধন্যবাদ জানাতে ভোলেননি অতিথি হয়ে খেলতে আসা এই ক্রিকেটারকে।

(ঢাকাটাইমস/ ১৮জানুয়ারি/এমএম/এইচএফ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এবার স্টয়েনিস-ওয়ার্নারকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ

প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব

শান্তর অধিনায়কত্ব নিয়ে এবার যা বললেন সাকিব

অবসর নিয়ে এবার যা জানালেন মেসি

বিশ্বকাপে হেরে আত্মহত্যার কথা ভেবেছিলেন রিচার্লিসন!

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা

সিলেট টেস্টে ৮ উইকেট নেওয়া বোলারকে চট্টগ্রাম টেস্টে পাচ্ছে না শ্রীলঙ্কা

আইপিএলে হায়দরাবাদ-মুম্বাইয়ের ৫২৩ রানের ম্যাচে রেকর্ডবুকে তোলপাড়

ডি মারিয়াকে হত্যার হুমকি দেওয়া তিন দুর্বৃত্ত গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :