সোশ্যাল জগতে ফিরলেন শাহরুখ খান

প্রকাশ | ১৯ জানুয়ারি ২০২২, ১৬:০৪

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

মাস কয়েক আগেই বিরাট ঝড় বয়ে গেছে শাহরুখ খানের পরিবারের উপর দিয়ে। রীতিমতো তছনছ হয়ে গিয়েছিল মান্নাতের সুখ-শান্তি। ছেলে আরিয়ান খান মাদক মামলায় গ্রেপ্তার ও জামিন পাওয়ার পর থেকেই সিনেমার শুটিং এবং সোশ্যাল মিডিয়া- সব জায়গা থেকেই নিজেকে সরিয়ে নিয়েছিলেন কিং খান।

সেপ্টেম্বরের শেষ থেকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রয়েছেন শাহরুখ। টুইটারে তার শেষ পোস্ট ছিল ২৩ সেপ্টেম্বর। ছেলে আরিয়ান খান মাদক মামলায় গ্রেপ্তার হওয়ার কিছুদিন আগে এই পোস্ট করেছিলেন তিনি। ৩১ অক্টোবর জেল থেকে ছাড়া পান আরিয়ান।

এর পরও অভিনেতা লাইমলাইট থেকে দূরত্ব বজায় রেখেছেন বেশ কিছুদিন ধরে। বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে থাকা তার অনুরাগীরা উদ্বিগ্ন হলেও এতদিন তাদের দর্শন দেননি কিং খান। তবে শেষপর্যন্ত মিটল সেই অপেক্ষা। দীর্ঘ চার মাস পর সোশ্যাল মিডিয়ায় কামব্যাক করলেন ‘বাদশা’।

ইন্সটাগ্রামে একটি বিজ্ঞাপনী প্রচারের ভিডিও পোস্ট করেছেন শাহরুখ খান। তবে ওই পোস্টে ব্যক্তিগত জীবনের কোনো স্পর্শ নেই। বরং সেটি একটি পেশাদার পোস্ট। একটি সংস্থার নয়া টেলিভিশনের মডেলের বিজ্ঞাপনী প্রচারে সামনে এলেন শাহরুখ। তার সঙ্গে দেখা গেল স্ত্রী গৌরী খানকেও।

ভিডিওতে শাহরুখের দাবি, ‘প্ৰযুক্তির সঙ্গে শিল্পের অনবদ্য মিশেল’ সংস্থার এই নতুন পণ্যটি। এই মুহূর্তে ঝড়ের গতিতে নেটপাড়ায় ভাইরাল হতে শুরু করেছে এই ছবি। তারকার অনুরাগীরাও দারুণ খুশি। একজন তো পোস্টের কমেন্টে লিখেই ফেললেন, ‘শেষমেশ কিং কাজে ফিরেছে। দেখে ভালো লাগছে’।

ঢাকাটাইমস/১৯জানুয়ারি/এএইচ