নতুন ইউএনও’কে ‘হৃদয়ে আলফাডাঙ্গা’ সংগঠনের ফুলেল শুভেচ্ছা

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২২, ১৯:২০

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রফিকুল হককে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে ‘হৃদয়ে আলফাডাঙ্গা’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

বুধবার বেলা ১১টায় ইউএনও’র অফিস কার্যালয়ে সংগঠনটির পরিচালনা পর্ষদের সদস্যরা এ শুভেচ্ছা জানান।

সৌজন্য আলোচনায় নতুন ইউএনও উন্মুক্ত আলোচনার মাধ্যমে আলফাডাঙ্গা উপজেলার সমস্যা ও সম্ভাবনার বিষয়গুলো নিয়ে সংগঠনটির পরিচালনা পর্ষদের সদস্যদের সাথে আলোচনা করেন।

দেশ ও জাতির স্বার্থে সরকারের নির্দেশনা বাস্তবায়নে কাজ করার অঙ্গিকারের কথা স্মরণ করিয়ে দিয়ে ইউএনও রফিকুল হক বলেন, উপজেলার সকলের সহযোগিতা ও পরামর্শ নিয়ে কাজ করতে চাই। সকলের সমন্বয় ও সহযোগিতা থাকলে সুষ্ঠু, সুন্দরভাবে সরকারের উন্নয়ন পরিকল্পনায় আলফাডাঙ্গা উপজেলাতেও উন্নয়ন করা সম্ভব হবে। প্রধানমন্ত্রীর ঘোষণা গ্রাম হবে শহর, তা বাস্তবায়ন করা সম্ভব হবে।

এসময় হৃদয়ে আলফাডাঙ্গা স্বেচ্ছাসেবী সংগঠনের পরিচালনা পর্ষদের সদস্য মিয়া রাকিবুল, মনিরুল ইসলাম, আশফুন নাহার এলিজা, তরিকুল ইসলাম তৌকির, এইচএম মামুন, শাহিদুল ইসলাম কোরবান, মেহেদী হাসান, তাসমিয়াহ্ ত্বাহারাত জুঁই, সদস্য শামীম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ২০১৭ সালের ২ এপ্রিল ‘হৃদয়ে আলফাডাঙ্গা’ স্বেচ্ছাসেবী সংগঠন যাত্রা শুরু করেন। প্রতিষ্ঠালগ্ন থেকেই সংগঠনটি একের পর এক সামাজিক ও মানবিক কর্মকাণ্ড পালন করে আলফাডাঙ্গা উপজেলার সাধারণ মানুষের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :