অবশেষে মারা গেলেন সেই প্রধান শিক্ষক

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২২, ২০:৪০

টানা আট দিন ধরে অজ্ঞান থেকে অবশেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন প্রধান শিক্ষক আবদুস সালাম ভূঁইয়া (৫৩) (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। বুধবার সকাল ৬টার দিকে তার মৃত্যু হয়।

হাসপাতালের উপপরিচালক ডা. ওয়াজেদ উদ্দিন ফরাজী বলেন, বিষক্রিয়ায় মারা গেছেন আবদুস সালাম ভূঁইয়া। তাকে অচেতন অবস্থা থেকে জ্ঞান ফেরাতে প্রাণপন চেষ্টা করা হয়েছে। তবে কী ধরনের বিষক্রিয়ায় আক্রান্ত ছিলেন তা যথোপযুক্ত পরীক্ষা-নিরীক্ষা ছাড়া বলা সম্ভব নয়।

আবদুস সালাম ভূঁইয়া গত ১৫ জানুয়ারি থেকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালের পুরানো বিল্ডিংয়ের তৃতীয় তলায় নন-কভিড ইউনিটে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। মাত্রাতিরিক্ত বিষাক্ত ও অচেতন জাতীয় স্প্রে কিংবা মলম চোখে মেখে দেওয়া এবং মুখের ভেতর যাওয়ার কারণে সজ্ঞা হারিয়ে ফেলেছিলেন বলে চিকিৎসকের বরাত দিয়ে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছিল তখন।

এর আগে কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার আতপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সালাম ভূঁইয়া গত ১২ জানুয়ারি স্কুল ছুটির শেষে বিকাল ৪টায় মিঠামইন সদর হতে রওনা হয়ে সাড়ে ৫টার দিকে কিশোরগঞ্জ জেলা শহরের একরামপুর সিএনজি স্টেশন থেকে নিখোঁজ হন। পরে পরিবারের পক্ষ থেকে বিষয়টি জানিয়ে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

পরে নিখোঁজের বিষয়টি ঢাকাটাইমসসহ বিভিন্ন জাতীয় সংবাদমাধ্যমে প্রচার হয় এবং একপর্যায়ে গত ১৬ জানুয়ারি রাতের প্রথম প্রহরে জেলার ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অজ্ঞান অবস্থায় সন্ধান মিলে তার।

আবদুস সালাম ভূঁইয়া স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ আত্মীয়-স্বজন, সহকর্মী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার বিকালে শহীদী মসজিদে জানাজা শেষে জেলা শহরের নীলগঞ্জ রোডের বাসার পাশে কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :