খুলনায় নারীর লাশ উদ্ধার

খুলনা ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২২, ২১:২৪

নগরীর খালিশপুর থানার গোয়ালখালী গ্রামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে জানা গেছে, গৃহবধূর নাম হাসিনা খাতুন (২৩), পিতা মোজাফ্ফর মোল্লা।

এলাকাবাসী ও পুলিশ বলছে, নিহত হাসিনা খাতুন তার স্বামী ইজিবাইকচালক নাম মানিক শেখ। তারা ১৫ দিন আগে গোয়ালখালী গ্রামে বাসিন্দা ওয়াসা কর্মচারী রবিউল ইসলাম (রবি) টিন সেড ভাড়া বাসায় উঠেন। তাদের কোন সন্তান ছিল না। আশেপাশে কারো সাথে তারা মেলামেশা করত না। তবে বুধবার সারাদিন ঘরটি বাইরের থেকে দরজা বন্ধ ছিল। প্রতিবেশী বৃদ্ধা লায়লী বেগম ঘরটি থেকে সারাদিন কোন সাড়া শব্দ না পেয়ে ডাকতে থাকে। এক পর্য়ায়ে তিনি ঘরে প্রবেশ করে দেখেন খাটের উপর মরদেহ পড়ে আছে। তিনি তাৎক্ষনিক বিষয়টি বাড়ির মালিক রবিউলকে অবগত করেন। তিনি ঘটনাস্থলে গিয়ে দেখতে পায় খাটের মরদেহ পড়ে আছে। তিনি সাথে সাথে পুলিশকে বিষয়টি অবগত করেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে খালিশপুর থানার ওসি কামাল হোসেন বলেন, গোয়ালখালী থেকে একটি নারী মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত নারীর স্বামী পলাতক রয়েছে। তার কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। নিহত বাড়ি বাগেরহাট জেলার ফকিরহাট থানার সুবুদিয়া গ্রামে। আত্মীয় স্বজনদের খবর দেয়া হয়েছে। মরদেহ ময়নাতদন্ত জন্য খুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তর পর মামলা হবে।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :