ঐশ্বর্যর সঙ্গে বিচ্ছেদ নিয়ে এ কী বললেন ধানুষের বাবা!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২২, ১৫:৪২

সবাইকে অবাক করে গত ১৭ জানুয়ারি বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন ভারতের দক্ষিণী ছবির সুপারস্টার ধানুষ। কিংবদন্তি তারকা রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যের সঙ্গে ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার সিদ্ধান্ত নেন। টুইটারে এবং ইনস্টাগ্রামে তারা সেই সিদ্ধান্তের কথা জানিয়েও দেন।

কিন্তু সেই বিচ্ছেদের খবর নিয়ে বিস্ফোরক দাবি করে বসলেন অভিনেতা ধানুষের বাবা তথা তামিল ছবির পরিচালক কস্তুরী রাজা। ধানুষ ও ঐশ্বর্যর বিচ্ছেদকে তিনি ‘পারিবারিক বিবাদ’ বলে দাবি করেছেন। তার স্পষ্ট মন্তব্য, ধানুষ-ঐশ্বর্যর নাকি বিচ্ছেদই হচ্ছে না। সবই নাকি গুজব।

২০০৪ সালে রজনীকান্তের মেয়ের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন ধানুষ। দুই ছেলে যাত্রা ও লিঙ্গার বাবা-মা এই তারকা দম্পতি। এক সাক্ষাৎকারে নায়কের বাবা কস্তুরি রাজা বলেছেন, ‘ধানুষ এবং ঐশ্বর্যর মধ্যে বিবাদ চলছে। স্বামী-স্ত্রীর মধ্যে যেমন হয় সাধারণত।

তিনি বলেন, ‘এর মানে এই নয়, ধানুষ ও ঐশ্বর্যর সম্পর্ক শেষ হয়ে গেছে। এটি পারিবারিক বিবাদ, যা শিগগিরই মিটে যাবে। এটা বিবাহবিচ্ছেদ নয়। এই মুহূর্তে চেন্নাইতে নেই ধানুষ ও ঐশ্বর্য। দুজনেই হায়দ্রাবাদে। আমি ফোন করে তাদের সঙ্গে কথা বলে কিছু পরামর্শ দিয়েছি’।

তবে তারকা দম্পতির ঘনিষ্ঠ সূত্রে খবর, এই বিচ্ছেদের আভাস নাকি আগেই মিলেছিল। কাজের জন্য পরিবারকে একদমই সময় দেন না ধানুষ। দুই ছেলে যাত্রা এবং লিঙ্গার সঙ্গে বেশিরভাগ সময় কাটান ঐশ্বর্য।

গত সোমবার রাতে সামাজিক মাধ্যমে পোস্ট করে ধানুষ এবং ঐশ্বর্য জানান, ‘বন্ধু হিসেবে, জুটি হিসেবে, বাবা-মা হিসেবে ১৮ বছরের এই পথ চলা। সফরটা ছিল মানুষ হিসেবে বেড়ে ওঠার, একে অপরকে বুঝে ওঠার, মানিয়ে চলার। আজ আমরা এমন এক সিদ্ধান্তে এসে পৌঁছেছি, যেখানে আমরা বুঝতে পারছি এবার আমাদের পথ আলাদা হওয়াটাই ভালো। আমি আর ঐশ্বর্য আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। যুগল হিসেবে এতদিন থেকেছি। এবার নিজেদের নিজেদেরকে বোঝার পালা’।

তারা আরও লেখেন, ‘আগামী দিনগুলোতে বরং একে অপরকে বোঝার জন্য আর একটু সময় দেব। সকলের কাছে অনুরোধ, অনুগ্রহ করে আমাদের সিদ্ধান্তকে সম্মান জানাবেন এবং আমাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তা বজায় রাখতে দেবেন।’

ঢাকাটাইমস/২০জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :