উবার রাইডের পেমেন্ট বিকাশে দিলে ১৮০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট

প্রকাশ | ২০ জানুয়ারি ২০২২, ১৬:০৫

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস

উবার রাইডের পেমেন্ট বিকাশ করলে গ্রাহকরা এখন পাচ্ছেন সর্বোচ্চ ১৮০ টাকা পর্যন্ত ছাড়। উবারে কার বা মোটরবাইক রাইড নিয়ে পেমেন্ট বিকাশ করলে গ্রাহক পাচ্ছেন ১৫% পর্যন্ত সর্বোচ্চ ৬০ টাকা করে ৩ বারে ১৮০ টাকা ছাড়। অফারটি চলবে ৩১ জানুয়ারি ২০২২ পর্যন্ত।

রাইডশেয়ারিং প্ল্যাটফর্ম উবার-এ বিকাশ পেমেন্ট যুক্ত হওয়ার পর থেকে অসংখ্য গ্রাহক ডিজিটাল পেমেন্টের মাধ্যমে ক্যাশ লেনদেন ছাড়াই নিরাপদে ভাড়া পরিশোধ করার এই সেবাটি গ্রহণ করছেন। ভাংতি টাকার ঝামেলা ছাড়াই রাইডের ভাড়া যাত্রীর বিকাশ একাউন্ট থেকে স্বয়ংক্রিয়ভাবে পরিশোধিত হওয়ার এই পদ্ধতি গ্রাহকদের এনে দিয়েছে বাড়তি স্বস্তি।

উবারের ভাড়া বিকাশ করা একদম সহজ। বিকাশ পেমেন্ট করার জন্য গ্রাহককে তার বিকাশ অ্যাকাউন্টটি উবারের পেমেন্ট পদ্ধতির তালিকায় সেভ করতে হবে। এর জন্য প্রথমে উবার অ্যাপের মেন্যুতে গিয়ে ‘ওয়ালেট’ অপশন সিলেক্ট করতে হবে, এরপর ‘অ্যাড পেমেন্ট’-এ ট্যাপ করতে হবে, তারপর ‘বিকাশ’ আইকনে ট্যাপ করে পরবর্তী কয়েকটি ধাপ অনুসরণ করলেই যুক্ত হয়ে যাবে বিকাশ পেমেন্ট অপশন। একবার অ্যাকাউন্ট যুক্ত হয়ে গেলে গ্রাহকরা তাদের প্রয়োজনমতো পেমেন্ট করতে পারবেন ক্যাশ টাকা স্পর্শ না করেই।

আরো বিস্তারিত জানতে ভিজিট করতে হবে https://www.bkash.com/bn/uber ওয়েবসাইটে।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/এজেড)