শিক্ষক-শিক্ষার্থীদের উত্ত্যক্ত করায় যুবকের কারাদণ্ড

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২০ জানুয়ারি ২০২২, ১৭:০০ | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২২, ১৬:৫১

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের উত্ত্যক্ত করার অপরাধে শাহিদ (২২) নামে এক যুবককে আটক করা হয়েছে। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। দণ্ডপ্রাপ্ত ওই যুবক কিশোর গ্যাং লিডার বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে জিরতলী ইউনিয়ন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ থেকে তাকে আটক করা হয়। আটক শাহিদ মধ্য জিরতলী গ্রামের জামাল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে শাহিদসহ কয়েকজন যুবক জিরতলী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে উত্যক্ত করে। প্রতিদিন বিদ্যালয় ক্যাম্পাসে প্রবেশ করে ছাত্রীদের শ্লীলতাহানি করার চেষ্টা করে। তাদের বাধা দিতে এলে লোকজনকে মারধর করে। এসব ঘটনায় বিদ্যালয়ের শিক্ষকরা প্রতিবাধ করলে গত কয়েকদিন ধরে নারী শিক্ষকদের বিভিন্নভাবে উত্যক্ত করা শুরু করে তারা।

বেগমগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল ইসলাম চৌধুরী বলেন, গোপন সংবাদে খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে আমরা বিদ্যালয় এলাকায় অভিযান চালায়। অভিযানকালে বিদ্যালয়ের ক্যাম্পাসের ভেতর থেকে অভিযুক্ত শাহিদকে আটক করা হয়। পরে শিক্ষক শিক্ষার্থীদের শ্লীলতাহানির চেষ্টা ও উত্যক্ত করার অপরাধে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :