উল্লাপাড়ায় বৃদ্ধা বাসযাত্রীকে মারধরের অভিযোগ

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২২, ১৯:৫৯

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বাস ভাড়া নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে এক বৃদ্ধ মহিলা যাত্রীকে মারধর ও টাকা ছিনতাই করে নেয়ার অভিযোগ উঠেছে গাড়ির মালিকের বিরুদ্ধে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার হাটিকুমরুল গোলচত্বরের ঢাকা মহাসড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনার পরই ঘটনাস্থল থেকে গাড়িসহ দ্রুত পালিয়ে যান মালিক ও গাড়ি স্টাফরা।

আহত যাত্রী জমিরন বেগম (৫০) সিরাজগঞ্জের তাড়াশ পৌর শহরের খা পাড়া গ্রামের জমিরুদ্দিনের স্ত্রী। তিনি হাটিকুমরুল থেকে ঢাকায় যাওয়ার সময় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, যাত্রী জমিরন বেগম (৫০ ) দুপুরে তাড়াশ থেকে ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে হাটিকুমরুল গোল চত্বরে আসেন। হাটিকুমরুল গোল চত্বরে এলে রিমু এন্টার প্রাইজ নামে গাড়ির মালিক জোর করে যাত্রীর মালামাল গাড়ির বক্সে উঠানোর পর ভাড়া নিয়ে বাগবিতণ্ডা শুরু হয়। বাগবিতণ্ডার এক পর্যায়ে গাড়ির মালিক রফিক যাত্রী জমিরন বেগমকে বেধড়ক মারধর করেন। যাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে গাড়ি নিয়ে তারা দ্রুত পালিয়ে যান তারা।

যাত্রী জমিরন বেগম বলেন, তাড়াশ থেকে ঢাকা যাওয়ার জন্য হাটিকুমরুল গোল চত্বরে আসার পর আমার মালামাল জোর করে গাড়িতে তোলে। এরপর ভাড়ার কথা জিজ্ঞেস করলে ৭০০ টাকা ভাড়া চায়। আমি ৭০০ টাকা ভাড়া দিয়ে যাব না বলে আমার মালামাল নামিয়ে দিতে বললে গাড়ির মালিক রফিক আমাকে মারধর করে। আমি রাস্তার ওপর অজ্ঞান হয়ে পড়ে গেলে আমার কাছে থাকা ৩৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়।

হাটিকুমরুল হাইওয়ে থানার এসআই আব্দুল্লাহেল বাকি বলেন, যাত্রীকে মারপিটের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি, রিমু গাড়ির মালিক রফিক যাত্রীর সাথে ভাড়া নিয়ে তর্ক-বিতর্কের এক পর্যায়ে য়াত্রীকে বেধড়ক মারপিট করে। তারা দ্র্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় গাড়িটি আটক করা সম্ভব হয়নি।

এ বিষয়ে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত (ওসি) আব্দুল কাদের জিলানি বলেন, হাটিকুমরুল গোল চত্বরে যাত্রীকে মারপিটের খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। তবে এখনও লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :