প্রতারণা মামলায় সাভার পৌর মহিলা লীগের সাবেক সেক্রেটারি গ্রেপ্তার

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২২, ২১:০৭

ঢাকার সাভারে চেক জালিয়াতির মামলায় ওয়ারেন্ট জারি হওয়ায় পৌর মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রাহিমা আক্তারকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে সাভারের রাজালাখ ফার্মের বিপরীত পাশ থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার রাহিমার বিরুদ্ধে ঘর দেওয়ার কথা বলে অর্থ আত্মসাৎ ও প্রতারণা মামলার প্রধান আসামি। এর আগে তার স্বামী আল-আমিনকেও একই মামলায় গ্রেপ্তার করা হয়েছিল।

নাম প্রকাশ না করার শর্তে পৌর মহিলা আওয়ামী লীগের এক নেত্রী বলেন, ঘর দেওয়ার কথা বলে সাভারের নামা গেন্ডা এলাকার শামীমার কাছ থেকে প্রায় ১৬ থেকে ১৭ লাখ ও বেঁদেপাড়া থেকে প্রায় ১৪ লাখ টাকা নিয়েছিল রহিমা ও তার স্বামী। পরবর্তীতে ঘর কিংবা টাকা ফেরত না দেয়ায় ভুক্তভোগীরা তাদের নামে আদালতে অর্থ আত্মসাৎ ও চেক জালিয়াতির মামলা করেন।

ঢাকা জেলা উত্তর যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক কনকচাঁপা কনা বলেন, রাহিমা যদি অপরাধী হয়ে তবে তাকে থাকেন অবশ্যই শাস্তি পেতে হবে। দলের নাম ভাঙিয়ে সাধারণ মানুষকে ঠকানো মোটেও কাম্য নয়।

গ্রেপ্তারের বিষয়ে সাভার পৌরসভার বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল গণি বলেন, আইন তার নিজের গতিতে চলবে। যে জালিয়াতি করবে তার বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে বিচার হবে।

সাভার মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সাইফুজ্জামান বলেন, আমরা ওয়ারেন্টভুক্ত আসামি রাহিমাকে গ্রেপ্তার করেছি। শুক্রবার তাকে আদালতে পাঠানো হবে। সিআর মামলায় আদালত থেকে তার বিরুদ্ধে ওয়ারেন্ট জারি ছিল।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :