টঙ্গীতে কারখানা ব্যবস্থাপককে তুলে নিয়ে মারধর

নগর প্রতিবেদক, গাজীপুর
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২২, ২২:১৫

গাজীপুরের টঙ্গীতে কারখানায় আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ তুলে পাশের কারখানার ব্যবস্থাপককে তুলে নিয়ে মারধরের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকালে টঙ্গীর বিসিক পানির ট্যাংকি এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সন্ধ্যায় ভুক্তভোগী মোহাম্মদ সুরুজ মিয়া টঙ্গী পূর্ব থানায় একটি অভিযোগ দিয়েছেন। তিনি বিসিক এলাকার আরবাগ ওয়্যার হাউজ সলিউশন লিমিটেডের ব্যবস্থাপক হিসেবে কর্মরত।

অভিযুক্তরা হলেন-ব্লু ফ্যাশন লিমিটেড কারখানার পরিচালক ও টঙ্গী বিসিক শিল্প মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন (৫৫) ও তার ছেলে মেহেদী হাসান (৩৫)।

সুরুজ মিয়া বলেন, পাশাপাশি কারখানা হওয়ায় ব্লু ফ্যাশন লিমিটেড কারখানার সুতা ও তুলার ডাস্ট আমাদের কারখানায় উড়ে এসে পড়ে। এ নিয়ে ব্লু ফ্যাশন কারখানা কর্তৃপক্ষকে একাধিকবার মৌখিকভাবে জানানো হলেও তারা বিষয়টি সমাধান করেনি। বৃহস্পতিবার অভিযুক্তদের কারখানার ডাইং চলাকালে আগুনের ফুলকি থেকে বিবাদীদের কারখানায় আগুন লেগে যায়।

তাৎক্ষণিক আগুনের বিষয়টি ফায়ার সার্ভিসকে জানানো হলে টঙ্গী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু বিবাদীরা ১০/১৫ জন অজ্ঞাত যুবককে সঙ্গে নিয়ে আগুন লাগার অভিযোগ তুলে আমাকে কারখানা থেকে তুলে নিয়ে যায়। পরে তাদের কারখানার ভেতরে আটকে রেখে এলোপাতাড়ি মারধর করে। ফায়ার সার্ভিসের কর্মীরা ও আশপাশের লোকজন এগিয়ে এসে আমাকে উদ্ধার করে। এসময় বিবাদীরা আইনগত ব্যবস্থা না নিতে আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে যায়।

এ বিষয়ে ব্লু ফ্যাশন লিমিটেড কারখানার পরিচালক মো. মহিউদ্দিন বলেন, দুই কারখানার মাঝখানে চার ফিট করে আট ফিট জায়গা খালি রাখা হয়েছিল। আরবাগ ওয়্যার হাউজ কর্তৃপক্ষ সেই জায়গায় ওয়েল্ডিংয়ের কাজ করছিল। সেখান থেকে আগুনের সূত্রপাত হয়ে আমার কারখানার বেশকিছু মালামাল ক্ষতিগ্রস্ত হয়। কিন্তু ওই কারখানার ব্যবস্থাপক নিজেদের ভুল স্বীকার না করে মিথ্যে কথা বলায় আমি রাগ নিয়ন্ত্রণ করতে পারিনি। পরে তাকে আমি একটি থাপ্পড় দিলে আমার কারখানার অন্যান্য শ্রমিকরা ক্ষিপ্ত হয়ে তাকে কিল-ঘুষি দেয়। এ ঘটনায় আমরাও থানায় একটি অভিযোগ দিয়েছি।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (দক্ষিণ) মো. হাসিবুল আলম বলেন, দুই পক্ষ থানায় এসে লিখিত অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। (ঢাকাটাইমস/২০জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :