ফের কলকাতার ছবিতে মোশাররফ করিম, নামটা কিন্তু হাস্যকর

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২২, ০৮:৫৮

দেশের তুমুল জনপ্রিয় একজন অভিনেতা মোশাররফ করিম। যিনি তার নানা কিসিমের অভিনয়শৈলী দেখিয়ে বহু আগেই ওপার বাংলার দর্শকের মনও জিতে নিয়েছেন। ইতোমধ্যে কলকাতার একটি ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয়ও করেছেন। সেই ছবি মুক্তিও পেয়েছে। নতুন বছরে ফের একবার টলিউড ভ্রমণের সুযোগ মিলল মোশাররফ করিমের।

অভিনেতার এবারের ছবির নামটা একটু হাস্যকর। ‘গু কাকু। অবাক হয়ে যাচ্ছেন? ভাবছেন এ কেমন কাকু? তবে পুরো বিষয়টা খোলসা করে বলা যাক। এ কাকু আসলে কাল্পনিক। এই কাকুকে কেন্দ্র করেই আস্ত একটি ছবি হতে চলেছে। পরিচালনা করবেন মণীশ বসু। ছবির পুরোনাম ‘গু কাকু- দ্য পটি আঙ্কল’। প্রযোজনায় রয়েছে মোজো প্রোডাকশনস।

এই ছবির শুটিং শুরু হতে চলেছে ফেব্রুয়ারি থেকে। সেখানে খুবই গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে বাংলাদেশি তারকা মোশাররফ করিমকে। তার সঙ্গে ওপার বাংলা থেকে থাকবেন ঋত্বিক চক্রবর্তী, পরাণ বন্দ্যোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, সুস্মিতা চট্টোপাধ্যায়, অপরাজিতা ঘোষ এবং মিশকা হালিমের মতো তারকারা।

‘গু কাকু’র পটভূমিকা নব্বইয়ের দশকের একটি মফস্বলি অঞ্চল। পরিচালক মণীশ বসুর কথায়, ‘একজন ব্রাত্য, প্রান্তিক মানুষ কীভাবে একটি গোটা জনগোষ্ঠীর জীবনকে তীব্র ভাবে প্রভাবিত করে এবং শেষমেশ সেই অঞ্চলের অধিবাসীদের জন্য হ্যামলিনের বাঁশিওয়ালা হয়ে ওঠে, সে গল্পই উঠে আসবে এই ছবিতে।’

প্রযোজক জয় বি গঙ্গোপাধ্যায় মনে করেন, মণীশের এই ছবির গল্প মহামারি করোনার সময়ও প্রাসঙ্গিক। তবে ‘গু কাকু’র ভূমিকায় কে অভিনয় করছেন, সে বিষয়ে এখনই মুখ খুলতে নারাজ নির্মাতারা। যদিও জোর গুঞ্জন, এই ভূমিকায় দেখা যাবে প্রবীণ অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়কে। এখন নির্মাতারা কবে এ নিয়ে মুখ খোলেন, তার জন্য অপেক্ষা।

মোশাররফ করিম এর আগে গত বছর ব্রাত্য বসু পরিচালিত কলকাতার ‘ডিকশনারি’ ছবিতে প্রথম অভিনয় করেন একজন ধনাঢ্য ব্যবসায়ীর ভূমিকায়। সেখানে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে কলকাতা থেকে ছিলেন নুসরাত জাহান ও আবির চট্টোপাধ্যায়। ছবিটি বেশ সাড়া ফেলে এবং প্রশংসিত হয় মোশাররফ করিমের অভিনয়। এবার পালা ‘গু কাকু’র।

ঢাকাটাইমস/২১জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

সাবেক স্ত্রী তিন্নির সঙ্গে বর্তমান সম্পর্ক নিয়ে যা বললেন হিল্লোল

এই বিভাগের সব খবর

শিরোনাম :