সিংড়ায় শীতার্তদের প্রতিমন্ত্রী পলকের শীতবস্ত্র বিতরণ

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ জানুয়ারি ২০২২, ১৩:৩৫ | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২২, ১৩:০৫

টানা কয়েক দিনের মৃদু শৈতপ্রবাহ ও কনকনে শীতে সিংড়ার চলনবিলের সাধারণ মানুষের জনজীবনে নেমে এসেছে স্থবিরতা। বিশেষ করে সমাজের অসহায় ও ছিন্নমূল মানুষেরা দুর্বিসহ জীবন যাপন করছেন।

আর এসব অসহায় মানুষের জন্য আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের দেওয়া শীতবস্ত্র নিয়ে ছুটছেন ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা। রাস্তায় ও বাড়ি বাড়ি ঘুরে অসহায় মানুষদের খুঁজে শীতবস্ত্র বিতরণ করছেন। আর এসব কম্বল পেয়ে খুশি অতি কষ্টে থাকা অসহায় মানুষ।

সিংড়া গোল-ই- আফরোজ সরকারি অনার্স কলেজের ভিপি সজিব ইসলাম জুয়েল বলেন, হঠাৎ শীতের তীব্রতা বেড়ে যাওয়ায় দিনমজুর ও নিম্ন আয়ের মানুষের কষ্ট বেড়ে গেছে। প্রতিমন্ত্রী পলকের নির্দেশে বৃদ্ধ ও অসহায় মানুষের মাঝে তারা এই কম্বল বিতরণ করছেন।

এবিষয়ে প্রতিমন্ত্রী পলকের একান্ত ব্যক্তিগত সহকারী মাওলানা রুহুল আমিন জানান, স্থানীয় প্রতিমন্ত্রী মহোদয়ের নির্দেশে ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করছেন স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনসহ নির্বাচিত জনপ্রতিনিধিরা। আর এখন পর্যন্ত প্রায় ১২ হাজার কম্বল বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হয়েছে। তবে এই বিতরণ কাজ অব্যাহত থাকবে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :