শনিবার আরটিভিতে ‘নোনাজলের বৃষ্টি’

প্রকাশ | ২১ জানুয়ারি ২০২২, ১৫:৪৭

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

ফাহাদ ও নোমান দুই বন্ধু বেড়াতে যান কক্সবাজারে। ঠিক একই ভাবে শ্রেয়াকে নিয়ে বৃষ্টিও যান সেখানে। তারা একই হোটেলে ওঠেন। কিন্তু বিপত্তি ঘটে হোটেলে রুম বুকিং নিয়ে। ভুলবশত একই রুম দুই পক্ষের নামে বুকিং হয়ে যায়। বোর্ডারদের মধ্যে শুরু হয় বাক-বিতন্ডা। অবশেষে কোনোভাবে আরেকটি রুম জোগাড় করে দ্বন্দ মেটান হোটেল ম্যানেজার।

এরপর বৃষ্টি যে স্পটে ঘুরতে যান ঘটনাক্রমে সেখানে দেখা মেলে ফাহাদের। সেখানেও দুজনের মধ্যে ঝগড়া শুরু হয়। বৃষ্টির ধারণা, ফাহাদ তাকে ফলো করছেন এবং ইভটিজিং করার চেষ্টা করছেন। নোমান অনেক বোঝানোর চেষ্টা করলেও বৃষ্টি মানতে নারাজ।

অন্যদিকে, অর্নব সোজা অষ্ট্রেলিয়া থেকে চলে আসেন বৃষ্টিকে আংটি পরাবে বলে। তারা দুজন কাজিন। কিন্তু বৃষ্টি এ প্রস্তাব প্রত্যাখ্যান করেন। গল্পের মোড় নেয় অন্যদিকে। এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘নোনাজলের বৃষ্টি’। এর গল্প লিখেছেন গোলাম সারোয়ার অনিক। নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা।

‘নোনাজলের বৃষ্টি’র প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন মনোজ প্রামাণিক ও শবনম ফারিয়া। বিভিন্ন চরিত্রে আরও আছেন অর্নব চৌধুরী, এম এইচ সুমন, নওশীন মেঘলা, সাইফ খান, শাহরীয়া আলভিকা ও স্বাধীন চৌধুরী। শনিবার রাত আটটায় নাটকটি বেসরকারি টিভি চ্যানেল আরটিভিতে প্রচার হবে।

ঢাকাটাইমস/২১জানুয়ারি/এএইচ