সোহানসহ করোনায় আক্রান্ত বরিশালের তিন সদস্য

প্রকাশ | ২১ জানুয়ারি ২০২২, ১৬:৪৫

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস

ফরচুন বরিশাল এবং চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মধ্যকার ম্যাচরে মাধ্যমে পর্দাল উঠেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের অষ্টম আসরের। এদিন মাঠে নামার ঠিক আগ মুহূর্তেই দুঃসংবাদ পেয়েছে সাকিব আল হাসানের দল। উইকেটকিপার ব্যাটসম্যান নুরুল হাসান সোহানসহ করোনায় আক্রান্ত হয়েছে দলটির তিন সদস্য।

করোনায় আক্রান্ত বাকি দুই সদস্যের একজন ক্রিকেটার এবং অন্যজন কোচিং স্টাফ। এই দুজন হলেন ক্রিকেটার মুনিম শাহরিয়ার ও পরামর্শনাজমুল আবেদিন ফাহিম। করোনায় আক্রান্ত হওয়ার কারণ এই তিন সদস্যকে রাখা হয়েয়ে আইসোলেশনে।

ফরচুন বরিশালের পক্ষ থেকে এক বিবৃতিতে বিষয়টি জানানো হয়। সোহানসহ আক্রান্ত বাকি দুজন হলেন- ব্যাটার মুমিন শাহরিয়ার ও ব্যাটিং পরার্শক নাজমুল আবেদিন ফাহিম।

এ ছাড়াও জৈব সুরক্ষা বলয়ে ঢোকার আগে ডাবল টেস্টে পজিটিভ হয়েছেন আরো দুই ক্রিকেটার। খুলনা টাইগার্সের সৌম্য সরকার এবং মিনিস্টার ঢাকার লেগ স্পিনার রিশাদ হোসেন। ক্রিকেটার ছাড়াও সাপোর্টিং স্টাফেএ বেশ কয়েকজন সদস্য আক্রান্ত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। আক্রান্তের তালিকায় আছেন বিসিবির ফটো সাংবাদিক রতন গোমেজও।

যারা করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন তাদের হোটেলে ওঠার সুযোগ নেই। আপাতত দলের বাইরে থাকতে হচ্ছে। আক্রান্তদের ক্ষেত্রে টোকিও অলিম্পিকের প্রটোকল ফলো করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কোন উপসর্গ না থাকলে ১০ দিন পর তারা সরাসরি যোগ দিতে পারবেন দলের সঙ্গে। এর মধ্যে তাদের আর কোনো পরীক্ষা হবে না। তবে নিজ উদ্যোগে ফ্র‍্যাঞ্চাইজি চাইলে পরীক্ষা করাতে পারবে

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/এমএম)