গার্ডিয়ান লাইফ ও পালস হেলথকেয়ারের পার্টনারশিপ

প্রকাশ | ২১ জানুয়ারি ২০২২, ১৯:৩৮

ঢাকাটাইমস ডেস্ক

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এবং পালস হেলথকেয়ার সার্ভিসেস সম্প্রতি স্ট্র্যাটিজিক পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির আওতায় পালস হেলথকেয়ার সার্ভিসেসের সব গ্রাহক পালসের বি-টু-বি এবং ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে গার্ডিয়ান লাইফের বীমা পলিসি গ্রহণ করার সুযোগ পাবেন। 

দেশের ‘মাইক্রো হেলথ ইন্স্যুরেন্স’-এর ক্রমবর্ধমান জনপ্রিয়তাকে আরও সমৃদ্ধ করতে এই পার্টনারশিপ গ্রাহকদের জন্য আকর্ষণীয় মূল্যে উদ্ভাবনী এবং উপযুক্ত ডিজিটাল বীমা পণ্য অফার করছে।

শেখ রকিবুল করিম, ভারপ্রাপ্ত সিইও, গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এবং মোহাম্মদ আব্দুল মতিন, সিইও, পালস হেলথ কেয়ার সার্ভিসেস তাদের নিজ নিজ প্রতিষ্ঠান এর পক্ষ থেকে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর পক্ষ থেকে আহমেদ ইশতিয়াক মাহমুদ, ইভিপি অ্যান্ড হেড অফ ব্যাংকাসুরেন্স; মাহমুদ আফসার ইবনে হোসাইন, হেড অফ গ্রুপ ইন্সুরেন্স ডিপার্টমেন্ট, ইয়াসিন আরাফাত, হেড অফ ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি; মো. আসিফ উল ইসলাম, এভিপি, ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি; আরিফুল হক, এভিপি, ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি এবং পালস হেলথ কেয়ার সার্ভিসেস এর পক্ষ থেকে এনামুল কবির, হেড অফ বিজনেস অপারেশনস; মো. ইশতিয়াক আজিম, ম্যানেজার, বিজনেস অপারেশনস এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/কেএম)