চুয়াডাঙ্গায় ফ্রি ফায়ার খেলাকে কেন্দ্র করে কিশোরকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ জানুয়ারি ২০২২, ২০:৪১ | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২২, ২০:৪০

চুয়াডাঙ্গায় মোবাইলে ফ্রী ফায়ার খেলাকে কেন্দ্র করে জিসান আহমেদ (১৭) নামে এক কিশোরকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পৌর এলাকার ছাগল উন্নয়ন খামারের কাছে এ ঘটনা ঘটে।

আহত জিসান চুয়াডাঙ্গা শহরের পৌর কলেজপাড়ার জালাল উদ্দিনের ছেলে। জিসানকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যায় জিসানসহ কয়েকজন কিশোর মোবাইলে ফ্রি-ফায়ার (গেমস) খেলছিল। এ সময় খেলাকে কেন্দ্র করে জিসানের সঙ্গে কথা কাটাকাটির সৃষ্টি হয় একই এলাকার ইকবাল, বিপ্লব ও জনির সঙ্গে। পরে সেখান থেকে তারা চলে যায়।

এর কিছুক্ষণ পর ছাগল উন্নয়ন খামার সংলগ্ন জিসানকে একা পেয়ে কিশোর ইকবাল, জনি ও বিপ্লব ধারালো অস্ত্র দিয়ে জিসানের মাথায় কোপ মেরে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় জিসানকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়।

হাসপাতালের চিকিৎসক ডা. সাদিয়া শারমিন বলেন, কিশোর জিসানের অবস্থা শঙ্কামুক্ত। তার মাথায়া ধারালো অস্ত্রের আঘাতের জখম করা হয়েছে। ক্ষতস্থানে পাঁচ-সাতটা সেলাই দেয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি থাকার পরামর্শ দেয়া হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, মোবাইলে গেমস খেলাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে বিরোধ হয়। এতে জিসান নামে এক কিশোরকে কুপিয়েছে বলে জেনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :