নায়িকা শিমু হত্যায় স্বামীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২২, ২১:০৭

চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমু হত্যা মামলায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন স্বামী সাখাওয়াত আলীম নোবেল এবং তার বন্ধু এস এম ফরহাদ। ঢাকার চিফ জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বৃহস্পতিবার এই স্বীকারোক্তি করে তারা স্বেচ্ছায় জবানবন্দী দেন।

শুক্রবার ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পরিদর্শক মেজবাহ উদ্দিন এই খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, রিমান্ড চলাকালীন মামলার তদন্ত কর্মকর্তা আসামিদের বৃহস্পতিবার সিজেএম আদালতে হাজির করলে তারা স্বীকারোক্তি দিতে সম্মত হন এবং জবানবন্দী রেকর্ড করার আবেদন করেন।

তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার চিফ জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালতে আসামি খন্দকার শাখাওয়াত আলীম নোবেলের এবং একই কোর্টের সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট মিশকাত শুকরানার আদালতে আসামি আব্দুল্লাহ ফরহাদের জবানবন্দি রেকর্ড করা হয়। এরপর আদালত আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে কেরানীগঞ্জ মডেল থানায় দায়ের করা হত্যা মামলায় ওই থানার উপ-পরিদর্শক (এসআই) চুন্নু মঙ্গলবার মামলার এজাহারভুক্ত আসামি নোবেল ও তার বন্ধু ফরহাদকে আদালতে হাজির করে সুষ্ঠু তদন্তের জন্য প্রত্যেককে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন।

ওই আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানি শেষে ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাবেয়া বেগম আসামিদের প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গত সোমবার ঢাকার কেরানীগঞ্জের হযরতপুর ব্রিজের কাছে আলিয়াপুর এলাকায় থেকে অজ্ঞাত হিসেবে নায়িকা শিমুর লাশ বস্তাবন্দী অবস্থায় উদ্ধার করে পুলিশ। ওইদিন রাতে তার ফিঙ্গারপ্রিন্ট নিয়ে নাম-পরিচয় শনাক্ত করে পুলিশ ব্যূরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

এর পরই নিহত শিমুর ভাই হারুনুর রশীদ বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় নোবেল ও তার বন্ধু ফরহাদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করা হয়।

শিমুর মরদেহ রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল (মিটফোর্ড) মর্গে রাখা হয়েছিল। শিমুর স্বামী নোবেল ও তার বন্ধু ফরহাদ সেখানে গেলে তাদের আটক করে র‌্যাবের একটি দল। পরে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ঢাকাটাইমস/২১জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :