প্রশাসনের নির্দেশ উপেক্ষা করে কালিহাতীতে যাত্রাপালা

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২২, ২১:৪০

প্রশাসনের নির্দেশনা তোয়াক্কা না করে টাঙ্গাইলের কালিহাতীতে যাত্রাপালা পরিচালনা করার অভিযোগ উঠেছে স্থানীয় প্রভাবশালীদের বিরুদ্ধে। করোনা ভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় সব শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় অনুষ্ঠান দুই সপ্তাহের জন্য বন্ধ ঘোষণা করেছে সরকার। এই অবস্থায় হাজার হাজার লোকের উপস্থিতিতে নাটকযাত্রা হওয়ায় এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেছেন।

উপজেলার সহদেবপুর ইউনিয়নের পুখরিয়া ইছাপুর মরিয়ম স্মৃতি উচ্চ বিদ্যালয় মাঠে বৃহস্পতিবার থেকে দুই দিনব্যাপী যাত্রাপালা অনুষ্ঠান করছে ইছাপুর ঝিলিমিলি নাট্যগোষ্ঠী। এতে জড়িত রয়েছেন স্থানীয় প্রভাশালী ব্যক্তিরা। তাদের প্রকাশ্যে কিছু বলতে সাহস পান না এলাকাবাসী।

এ বিষয়ে স্থানীয় মুরুব্বীরা অভিযোগ করে জানান, দেশে করোনার সংক্রমণ বেড়ে গেছে। আর এই সময়ে যাত্রাপালা হচ্ছে। অনুষ্ঠানকে ঘিরে গ্রামের ভেতরে হাজার হাজার মানুষের সমাগম ঘটছে। বৃহস্পতিবার রাতে প্রশাসন থেকে অনুষ্ঠান বন্ধের নিষেধ করা হলেও আয়োজক কমিটি ভ্রুক্ষেপ করেনি।

এ বিষয়ে কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোফাশ্বের আলম বলেন, শুক্রবার তাদের নিষেধ করার পরে গোপনে গভীর রাতে অনুষ্ঠান পরিচালনা করেছে।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :