নায়ক ইমন লাঞ্ছিত, কী পদক্ষেপ নিল কাঞ্চন-নিপুণ প্যানেল?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জানুয়ারি ২০২২, ১৫:০৫ | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২২, ১২:৫৫

শুক্রবার সন্ধ্যায় এফডিসিতে নির্বাচনী প্রচারে গিয়ে লাঞ্ছনার শিকার হন চিত্রনায়ক ইমন। তিনি এবার ইলিয়াস-নিপুণদের প্যানেল থেকে সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে লড়ছেন। নির্বাচনকে সামনে রেখে বর্তমানে তিনি নিজ প্যানেলের সঙ্গে প্রচারে ব্যস্ত।

তারই অংশ হিসেবে শুক্রবার সন্ধ্যায় রিয়াজ ও নিপুণের একটি মিছিল শিল্পী সমিতির সামনে দিয়ে অতিক্রম করছিল। সেই মিছিলে নায়ক ইমনসহ আরও অনেকেই ছিলেন। এ সময় সেখানে মিশা সওদাগরের সঙ্গে থাকা এক যুবক ইমনকে ধাক্কা দেন।

ইমন বিষয়টি নিয়ে মিশার সঙ্গে কথা বলতে গেলে ওই যুবক আবারও ইমনকে ধাক্কা দেন। পরে জানা যায়, ওই যুবক হচ্ছে অভিনেতা মিশা সওদাগরের দেহরক্ষী।

ইমন পরে উপস্থিত সাংবাদিকদের বলেন, ‘আমি মিশা ভাইয়ের সঙ্গে দেখা করতে গেলে এক যুবক আমাকে ধাক্কা দেয়। আমি পরিচয় দিলেও সে ফের ধাক্কা দেয়। আমি বিষয়টিতে বিস্মিত হয়ে যাই। মিশা ভাই মীমাংসা করে দিতে চাইলেও ছেলেটি হিংস্র আচরণ দেখায়। আমি চলে আসি।’

দলীয় প্রার্থীকে এভাবে লাঞ্ছিত করার ঘটনায় কী পদক্ষেপ নিল ইমনের প্যানেল? এ প্রসঙ্গে জানিয়েছেন চিত্রনায়িকা নিপুণ, যিনি এবার ইমনদের প্যানেলের সাধারণ সম্পাদক প্রার্থী।

নিপুণ সংবাদমাধ্যমকে বলেছেন, ‘আমরা এই কর্মকাণ্ডে মর্মাহত। বহিরাগত দ্বারা আমাদের প্রার্থীর গায়ে আঘাত করা হয়েছে। আমরা নাকি বহিরাগত নিয়ে আসি, কারা বহিরাগত নিয়ে আসছে এটা সবাই জানে। এ ব্যাপারে আমরা নির্বাচন কমিশনে অভিযোগ দিয়েছি।’

প্রসঙ্গত, চিত্রনায়ক ইমন গতবার মিশা-জায়েদ প্যানেলের হয়ে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে নির্বাচন করেছিলেন। জয়ও পেয়েছিলেন। তবে এবার তিনি ভিড়েছেন কাঞ্চন-নিপুণ প্যানেলে। তারই জেরে লাঞ্ছনার শিকার ইমন- এমনই ফিসফাস এফডিসির অন্দরে।

ঢাকাটাইমস/২২জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :