স্ট্যান্ডার্ড ব্যাংকের ‘অ্যানুয়াল বিজনেস কনফারেন্স’ অনুষ্ঠিত

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২২, ১৩:০৭

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ‘অ্যানুয়াল বিজনেস কনফারেন্স- ২০২২’ গত ১৭ জানুয়ারি মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। কোভিড-১৯ (করোনা ভাইরাস) এর সংক্রমণের ঝুঁকি এড়াতে ভার্চুয়াল প্লাটফর্ম-এ আয়োজিত এই কনফারেন্স-এ সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ।

ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান, লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনালের প্রাক্তন ইন্টারন্যাশনাল ডিরেক্টর ও এফবিসিসিআইর প্রাক্তন প্রেসিডেন্ট কাজী আকরাম উদ্দিন আহমদ প্রধান অতিথি হিসেবে কনফারেন্সে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির ভাষণে কাজী আকরাম উদ্দিন আহমদ বিগত দিনে ব্যাংকের অর্জিত সাফল্যে সন্তোষ প্রকাশ করেন এবং উক্ত সাফল্যে অবদানের জন্য ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আন্তরিক অভিনন্দন জানান।

তিনি ব্যাংকের উন্নতির ধারা অব্যাহত রাখার লক্ষ্যে উত্তম সেবা প্রদান ও আধুনিক প্রযুক্তিনির্ভর গতিশীল বহুমুখী ব্যাংকিং সেবা প্রদানের ওপর গুরুত্বারোপ করেন।

ব্যাংকের সকল শাখার ম্যানেজারের অনলাইন অংশগ্রহণে আয়োজিত এই কনফারেন্সে সভাপতি খন্দকার রাশেদ মাকসুদ ব্যবসা পর্যালোচনা ও ঋণ আদায় সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং ২০২২ সালের বার্ষিক ব্যবসায়িক লক্ষ্যমাত্রা প্রদান করেন ও এই লক্ষ্যমাত্রা অর্জনে দিক নির্দেশনা প্রদান করেন।

কনফারেন্সে অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, সিআরও ও ক্যামেলকো মো. তৌহিদুল আলম খান, উপব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোহাম্মদ রফিকুল ইসলাম, উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও এম. লতিফ হাসান, এসবিএল ইসলামি ব্যাংক কনভার্শন প্রজেক্ট এর কোঅর্ডিনেটর, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট ও হেড অব এসবিএল শরি‘য়াহ্ সেক্রেটারিয়েট মো. মোহন মিয়া, মানবসম্পদ বিভাগের প্রধান আলকনা কে. চৌধুরী এবং ভারপ্রাপ্ত কোম্পানি সেক্রেটারি মো. আলী রেজা এফসিএমএ, সিআইপিএ।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :