তবে কি পুরস্কার নিতে যাওয়া হচ্ছে না পূর্ণিমার?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২২, ১৩:৪৯

সহকর্মী ও প্রিয় বন্ধু ফেরদৌসের সঙ্গে বিশেষ সম্মাননা পেতে চলেছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। ‘বাবিসাস অ্যাওয়ার্ড ২০১৯-২০২০-২০২১’-এ পুরস্কৃত করা হবে তাদের। আজ শনিবার বিকাল চারটায় খামারবাড়িতে অবস্থিত কৃষিবিদ ইনস্টিটিউটে হবে এই আয়োজন। সেখানে সশীরের উপস্থিত হয়ে পুরস্কার নেওয়ার কথা ছিল ফেরদৌস ও পূর্ণিমার।

কিন্তু তা বোধহয় আর হচ্ছে না। কারণ, চিত্রনায়িকা পূর্ণিমা দ্বিতীয় দফায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ শনিবার সকালে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সে কথা জানিয়েও দিয়েছেন। এও জানিয়ে, বর্তমানে তিনি নিজ বাসাতে আইসোলেশনে আছেন। চিকিৎসকের পরামর্শ মনে চলছেন। কাজেই, পুরস্কার নিতে ‘বাবিসাস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে যাওয়া হচ্ছে না এই নায়িকার।

এ প্রসঙ্গে জানতে পূর্ণিমার সঙ্গে যোগাযোগ করা হলে নায়িকা বলেন, ‘আগের নিজের ও অন্যের নিরাপত্তা, তারপর পুরস্কার। পুরস্কারপ্রাপ্তি খবরে খুশি হয়েছিলাম। সশরীরে উপস্থিত হয়ে সেটি নিতে পারলে আরও ভালো লাগতো। কিন্তু কিছু করার নেই। সুস্থ থাকলে এমন পুরস্কারপ্রাপ্তির সময় সুযোগ ভবিষ্যতেও আসবে। আপাতত সুস্থ হয়ে উঠার অপেক্ষায়।’

শনিবারের ‘বাবিসাস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি থাকবেন- পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব, এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, পিনিটি ইন্টারন্যাশনালের (ম্যাক্স ব্যাগ) পরিচালক মোহাম্মদ আকরাম খান ও নাগরিক ঢাকার সভাপতি এম নাঈম হোসেন।

এবার আজীবন সম্মাননা পাচ্ছেন খ্যাতিমান অভিনেতা মামুনুর রশীদ ও পরিচালক ছটকু আহমেদ। সংগীতে অনন্য অবদানের জন্য বিশেষ সম্মাননা পাচ্ছেন কুমার বিশ্বজিৎ ও ওস্তাদ ইয়াকুব আলী খান। অনুষ্ঠানটির প্রথম পর্ব উপস্থাপনায় থাকবেন শফিউল আলম বাবু এবং দ্বিতীয় পর্বে থাকবেন শান্তা জাহান ও ইমতু রাতিশ।

ঢাকাটাইমস/২২জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :