একশ’র আগেই গুটিয়ে গেল সিলেট

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২২, ১৪:৫৮

বাংলাদেশ প্রিমিয়ার লিগে(বিপিএল) দ্বিতীয় দিনের খেলায় টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বোলারদের কাছে নাস্তানাবুদ সিলেট সানরাইজার্সের ব্যাটিং লাইনআপ। ১৯.১ ওভারে সবকটি উইকেট হারিয়ে মাত্র ৯৬ রানেই থেমেছে মোসাদ্দেকদের ইনিংস। এখন জয়ের লক্ষ্যে লড়ছে কুমিল্লা।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে সিলেট সানরাইজার্সকে ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক ইমরুল কায়েস। টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করতে পারেননি সিলেটের ওপেনাররা। ৩ রানে এনামুল এবং ২০ রানে আউট হন কলিন ইনগ্রাম।

এরপর ম্যাচের শেষ পর্যন্ত বলার মতো ইনিংস খেলতে পারেননি কেউই। আর সময়ের পরিক্রমায় পড়তে থাকে একের পর এক উইকেট। ৫ রানে মিঠুন, ১৭ রানে রবি বোপারা এবং ৩ রানে আউট হন অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। এদিকে আউট হওয়ার আগে অলক কাপালি ৬, সোহাগ গাজী ১২, মুক্তার আলি শূন্য, কেসরিক উইলিয়ামস ৯ এবং তাসকিন আহমেদ করেন ৩ রান। আর শূন্যরানে অপরাজিত থাকেন নাজমুল ইসলাম।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষে সর্বোচ্চ দুটি করে উইকেট নেন মোস্তাফিজুর রহমান, নাহিদুল ইসলাম এবং শহিদুল ইসলাম। এছাড়া একটি করে উইকেট নেন করিম জানাত, মুমিনুল হক ও তানভীর ইসলাম।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :