লো-স্কোরিং ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কষ্টার্জিত জয়

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জানুয়ারি ২০২২, ১৬:২৩ | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২২, ১৬:১৮

বাংলাদেশ প্রিমিয়ার লিগে(বিপিএল) দ্বিতীয় দিনে সিলেট সানরাইজার্সের বিপক্ষে লো-স্কোরিং ম্যাচে হারতে বসেছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। শেষ পর্যন্ত কোনো মতো ২ উইকেটের জয় পেয়েছে ইমরুল কায়েস বাহিনী। এদিন ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে মাত্র ৯৬ রানে থামে সিলেটের ইনিংস। জবাবে ব্যাট করতে নেমে ১৮.৪ ওভারে ৮ বল এবং ৮ উইকেট হাতে রেখে জয়ের বন্তরে পৌঁছে যায় কুমিল্লা।

মাত্র ৯৭ রান তাড়া করতে নেমে শুরুটা ভালো হয়নি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। ওপেনার ফাফ ডু-প্লেসিস ২ রানে আউট হওয়ার পর ১৬ রানে আউট হন আরেক ওপেনার ক্যামেরুন ডেলপোর্ট। এরপর সময় যত গড়িয়েছে ততই পড়েছে একের পর এক উইকেট।

১৫ রানে মুমিনুল, ১০ রানে ইমরুল, ১৬ রানে নাহিদুল, ৪ রানে আরিফুল, ১৮ রানে করিম এবং ১ রানে আউট হন শহিদুল ইসলাম। এরপর শেষ পর্যন্ত ক্রিজে অবস্থান করে জয় নিয়েই মাঠ ছাড়েন মাহিদুল ইসলাম অঙ্কন এবং তানভীর ইসলাম। ৯ রানে অঙ্কন এবং ১ রানে তারভীর অপরাজিত ছিলেন।

সিলেটের পক্ষে সর্বোচ্চ তিনটি করে উইকেট নেন নাজমুল ইসলাম অপু। এছাড়া দুটি করে উইকেটে পেয়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত ও সোহাগ গাজী।

এর আগে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে সিলেট সানরাইজার্সকে ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক ইমরুল কায়েস। টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করতে পারেননি সিলেটের ওপেনাররা। ৩ রানে এনামুল এবং ২০ রানে আউট হন কলিন ইনগ্রাম।

এরপর ম্যাচের শেষ পর্যন্ত বলার মতো ইনিংস খেলতে পারেননি কেউই। আর সময়ের পরিক্রমায় পড়তে থাকে একের পর এক উইকেট। ৫ রানে মিঠুন, ১৭ রানে রবি বোপারা এবং ৩ রানে আউট হন অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। এদিকে আউট হওয়ার আগে অলক কাপালি ৬, সোহাগ গাজী ১২, মুক্তার আলি শূন্য, কেসরিক উইলিয়ামস ৯ এবং তাসকিন আহমেদ করেন ৩ রান। আর শূন্যরানে অপরাজিত থাকেন নাজমুল ইসলাম।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষে সর্বোচ্চ দুটি করে উইকেট নেন মোস্তাফিজুর রহমান, নাহিদুল ইসলাম এবং শহিদুল ইসলাম। এছাড়া একটি করে উইকেট নেন করিম জানাত, মুমিনুল হক ও তানভীর ইসলাম।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :