নোয়াখালীতে বিশেষ অভিযানে গ্রেপ্তার ৩৩

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২২, ১৮:১৮

নোয়াখালীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত পলাতক চার আসামিসহ ৩৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় দুই আসামির কাছ থেকে ৩০ পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেপ্তারদের মধ্যে চারজন বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি রয়েছে।

শুক্রবার দিবাগত রাত থেকে শনিবার ভোর পর্যন্ত এ অভিযান পরিচালনা করে পুলিশ। মাদকদ্রব্যসহ গ্রেপ্তাররা হলেন- বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইব্রাহিম মিয়ার ছেলে সাইফুল ইসলাম (৩৪), নুরুল হুদার ছেলে মো. রুবেল (২৪) ও সোনাইমুড়ীর পশ্চিম দৌলতপুর গ্রামের মমিন উল্যার ছেলে ইসমাইল হোসেন (২৫)।

পুলিশ জানায়, বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত পলাতক, ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেপ্তারের জন্য শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত জেলার প্রতিটি থানায় বিশেষ অভিযানে নামে পুলিশের একাধিক দল। অভিযানকালে রাত বেগমগঞ্জের বিভিন্ন এলাকা থেকে এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি নুরুল আলম ও ছয় মাসের সাজাপ্রাপ্ত আসামি সালাউদ্দিনসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। একই রাতে সোনাইমুড়ী পশ্চিম দৌলতপুর এলাকায় অভিযান চালিয়ে ১০০ গ্রাম গাঁজাসহ ইসমাইল হোসেন নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

অন্যদিকে রাতে সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের উত্তর মাছিমপুর গ্রামের দানামিয়ার বাজারের আজাদ ফার্ণিচার হাউজের সামনে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় ওই সড়কের ওপর থেকে সাইফুল ইসলাম ও রুবেল নামে দুজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের শরীরে তল্লাশি চালিয়ে ৩০পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

পুলিশের সংশ্লিষ্ট শাখার তথ্য মতে, অভিযানকালের জেলার প্রতিটি থানায় পৃথকস্থান থেকে মোট ৩৩ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের শনিবার দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, বিভিন্ন মামলায় সাজপ্রাপ্ত পলাতক, ওয়ারেন্টভুক্ত আসামি, অবৈধ অস্ত্রধারী, মাদক কারবারি ও মাদকসেবীদের বিরুদ্ধে পুলিশের এ অভিযান অব্যহত রয়েছে। অপরাধীদের বিরুদ্ধে জেলা পুলিশ জিরো টলারেন্স নিয়ে কাজ করছে।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :