‘আন্তঃসমন্বয়ের মাধ্যমে ফৌজদারি ও দেওয়ানি মামলার জট কমেছে’

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জানুয়ারি ২০২২, ১৮:৪০ | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২২, ১৮:৩২

চাঁপাইনবাবগঞ্জে বিচার বিভাগের উদ্যোগে ‘বিচার বিভাগীয় সম্মেলন-২০২২’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে এ সম্মেলন হয়।

জেলা ও দায়রা জজ মো. আদীব আলীর সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য দেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহবুব আলম খান, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কুমার শিপন মোদক, জেলা সিভিল সার্জন ডা. এস.এম মাহমুদুর রশিদ, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হামিদ, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. আনিসুর রহমান খান প্রমুখ।

সভায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও জেলা জজ আদালতের বার্ষিক প্রতিবেদন পাঠ করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হোসেন ও যুগ্ম জেলা জজ মো. মাইনুদ্দিন।

জেলা ও দায়রা জজ মো. আদীব আলী বলেন, বিচার সংশ্লিষ্ট সব পক্ষের আন্তঃসমন্বয়ের মাধ্যমে ফৌজদারী ও দেওয়ানী মামলার জট কমিয়ে আনা হয়েছে। আর আগামীতে ন্যায় বিচারের স্বার্থে বিচার প্রার্থীদের আরও সেবা দেয়ার পক্ষে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

সভায় বিচারক, আইনজীবী, পুলিশ, স্বাস্থ্য বিভাগ, মাদক বিভাগ, কারাগার কর্তৃপক্ষ, দূর্নীতি দমন বিভাগ, পাবলিক প্রসিকিউটর, জিপি, সাংবাদিকদের প্রতিনিধি অংশগ্রহণ করেন।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :