ফরিদপুর সদর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জানুয়ারি ২০২২, ২০:১৭ | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২২, ১৯:৫৬

ফরিদপুর সদর উপজেলা কৃষক লীগের ২৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকাল তিনটায় ফরিদপুর জেলা পরিষদ অডিটোরিয়াম কৃষক লীগের ফরিদপুর সদর উপজেলার কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। সভা শেষে সদর উপজেলার সকল ইউনিয়ন নেতাকর্মীদের সর্ব সম্মতিতে ২৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির আহবায়ক করা হয়েছে শেখ আকতারকে। কমিটির পাঁচজন যুগ্ম আহবায়ক হলেন- এনামুল হক দুলাল, সাজিদুল ইসলাম সাচ্ছা, নিয়ামত আলী ভূইয়া, রবিউল হাসান রাজিব ও মো. সোলেমান। জি এম মোরশেদ প্রিন্সকে সদস্য সচিব করা হয়েছে।

কমিটির সদস্যরা হলেন- কবির মোল্লা (নর্থচ্যানেল), আলমগীর গাজী(কানাইপুর), আব্দুল হাকিম মাষ্টার (চাদপুর),ভাগ্য সরকার (কানাইপুর), আব্দুল আহাদ (গেরদা), মোহাম্মদ আলী শেখ (ঈশান গোপালপুর), এ এইচ রাশেদ ( কৃষ্ণনগর), মো. মমিন সিকদার (মাচ্চর), হুমায়ন শেখ (কৈজুরী), হায়দার আলী খান (ডিক্রীরচর) মোহাম্মদ শেখ দেলোয়ার (অম্বিকাপুর), আঃ সাইদ মিয়া (চাঁদপুর), অসিম কুমার বসু (কানাইপুর), আকরামুল হাসান (আলিয়াবাদ), মো. জাহাঙ্গীর মোল্যা (অম্বিকাপুর) ও মো. আফজাল হোসেন (মাচ্চর)।

সভার সিদ্ধান্ত মোতাবেক অনুমোদিত আহবায়ক কমিটি আগামী তিন মাসের (৯০ দিনের) মধ্যে উপজেলার সব ইউনিয়নের সম্মেলন সম্পন্ন করে উপজেলার সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।

সভায় সভাপতিত্ব করেন শেখ আকতার। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কমিটির সভাপতি শেখ শহীদুল ইসলাম শহীদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট প্রদীপ কুমার দাশ লক্ষণ।

সভায় বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ কৃষকলীগের ফরিদপুর জেলা শাখার সহ-সভাপতি প্রফেসর আবুল কাশেম, ডা. গোলাম কিবরিয়া, সমাজকল্যাণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম সোহেল, সহ আইন বিষয়ক সম্পাদক শৈলেন কুমার বিশ্বাস, সমবায় বিষয়ক সম্পাদক অ্যাড. সিদ্দিকুর রহমান ও সদস্য ও হাসমত আলী উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/২২জানুয়ারি/কারই

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :