কথা রাখলেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২২, ২১:০২

ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় কথা দিয়েছিলেন নির্বাচনের পর বিজয়ী হই বা না হই সড়কের গাইড ওয়াল নির্মাণ করে দেবেন। সেই প্রতিশ্রুতি অনুযায়ী হাতিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত (ইউপি) চেয়ারম্যান শায়খুল ইসলাম নিজ অর্থায়নে ৩ নম্বর ওয়ার্ডের নয়াগ্রামে গাইড ওয়াল নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন। শনিবার দুপুরে এ ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

এলাকাবাসী জানায়, উপজেলার হাতিয়া ইউনিয়নের নয়াগ্রামে সড়কে গাইড ওয়াল না থাকায় প্রতি বছর বন্যার সময় ভোগান্তিতে পড়তে হয় এলাকাবাসীকে। ওই সড়ক দিয়ে প্রতিদিন নয়াগ্রাম, পাগলার পাড় ও ভাটিগ্রাম এলাকার সাড়ে তিন শতাধিক পরিবারের মানুষ যাতায়াত করে।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী শায়খুল ইসলাম ওই এলাকার মানুষদের প্রতিশ্রুতি দিয়েছিলেন নির্বাচনের পর বিজয়ী হই বা হেরে যাই গাইড ওয়াল নির্মাণ করে দেবো। পরে নির্বাচনে তিনি চেয়ারম্যান হিসাবে বিজয়ী হন। এরপর নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী শপথ নেয়ার আগেই নিজ অর্থায়নে গাইড ওয়াল নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এতে ব্যয় হবে প্রায় দেড় লাখ টাকা।

এ সময় উপস্থিত ছিলেন এটিএম জহিরুল ইসলাম তারা মাস্টার, হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বাবুল চন্দ্র রায়, ত্রাণ বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আমিনুল ইসলাম, ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হাফিজুর রহমান প্রমুখ।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :