টিকার সনদ না দেখে খাবার দিয়ে ফাঁসলো ১২ রেস্তোরাঁ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২২, ২১:৩৩

করোনাভাইরাসের টিকার সনদ না দেখে খাবার পরিবেশন করার দায়ে চট্টগামের ১২ রেস্তোরাঁকে ৪৪ হাজার ২০০ টাকা জরিমানা করলো ভ্রাম্যমাণ আদালত।

শনিবার চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলীর নেতৃত্বে শহরের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত আগ্রাবাদের বনেদি রেস্টুরেন্ট, সিলভার স্পুন, দি কপার চিমনি, কাচ্চি ডাইন, ওরিয়েন্ট রেস্টুরেন্ট ওয়াসা মোড়ের কুটুম বাড়ি রেস্টুরেন্ট, গ্র্যান্ড মোগল, দামপাড়ার হান্ডি রেস্টুরেন্টকে ৫ হাজার টাকা করে ৩৫ হাজার টাকা জরিমানা করে।

এছাড়া ধাবা হোটেলকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অন্য ৩টি রেস্টুরেন্টেকে ১ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়েছে।

চট্টগ্রাম সিটি করপোরেশন এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী বলেন, ‘করোনা সংক্রমণ সরকারে বিধি নিষেধ অমান্য করে রেস্টুরেন্ট পরিচালনা করা কারণে এই অভিযান চালানো হয়েছে।’ ১২টি মামলায় ৪৪ হাজার ২০০ টাকা জরিমানা করা হয় বলেও তিনি জানান।

ভ্রাম্যমাণ আদালত গ্রাহকদের টিকা সনদ ও মাস্ক পরার বিষয় নিশ্চিত করার জন্য রেস্টুরেন্ট মালিকদের নিদর্শনা দেয়। এছাড়া জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়েও সচেতন করেন। সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীর পাশাপাশি ও মেট্রোপলিটন পুলিশ এই অভিযানে সহায়তা করেন।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/এসআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বন্দর নগরী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :