ওসি মাজহারুল ইসলামের বোয়ালিয়া থানায় যোগদান

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২২, ১১:৫২

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বোয়ালিয়া মডেল থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে (ওসি) মাজহারুল ইসলাম যোগদান করেছেন। তিনি বিতর্কিত ওসি নিবারণ চন্দ্র বর্মনের স্থলাভিষিক্ত হলেন। শনিবার বিকালে তিনি দায়িত্ব বুঝে নেন। রবিবার থেকে তিনি বোয়ালিয়া মডেল থানার (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করবেন।

বোয়ালিয়া মডেল থানার দায়িত্ব নেয়ার আগে মাজহারুল ইসলাম মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশের একটি সূত্র জানায়, মাজহারুল ইসলাম রাজপাড়া থানার ওসি হিসেবে দায়িত্ব পালনকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রোগী ধরা দালাল, রোগীর স্বজনদের নানাভাবে হয়রানি করে টাকা আদায় চক্রের সদস্যদের গ্রেপ্তার করা, লক্ষীপুর এলাকায় বিভিন্ন আবাসিক হোটেলগুলোতে অসামাজিক কর্মকান্ড বন্ধ, ক্লিনিকে রোগী হয়রানি বন্ধসহ তার থানা এলাকায় অপরাধ নিয়ন্ত্রণে বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। এছাড়াও থানায় কোন সেবা প্রার্থী বিনা টাকাতে জিডি ও মামলা দায়ের করে পুলিশি সেবা পেয়েছেন।

তারও আগে আরএমপির দামকুড়া থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন করেছেন। আরএমপিতে একজন দক্ষ, কর্মঠ ও চৌকস পুলিশ অফিসার হিসেবে পরিচিত মাজহারুল ইসলাম।

এছাড়াও তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর থানা, পত্নীতলা থানা, ধামুরহাট থানাসহ দেশের বিভিন্ন থানায় দায়িত্ব পালন করেছেন। তাঁর গ্রামের বাড়ি গাইবান্ধা।

এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানার সদ্য যোগদানকৃত (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম জানান, এর আগেও তিনি আরএমপির বেশ কয়েকটি থানায় দায়িত্ব পালন করেছেন। তবে বোয়ালিয়া মডেল থানা এলাকার আইন শৃঙ্খলা রক্ষায় তিনি গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করবেন বলে আশা প্রকাশ করেছেন।

এর আগে, বোয়ালিয়া মডেল থানার সাবেক (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মনকে বদলি করা হয়েছে আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন)। রাজপাড়া থানায় ওসি হিসেবে শনিবার পর্যন্ত কাউকে পদায়ন করা হয়নি।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

সালথায় যুবকের লাশ নিয়ে দুই দলের টানাটানি, ঘটনাস্থলে পুলিশ

হাওরে হঠাৎ ঘোলার পানি, তলিয়ে গেছে মাঠের থাকা শুকনা ধান-খর

বাংলাদেশে অনুপ্রবেশকালে শিশুসহ ভারতীয় নারী আটক

মুন্সিগঞ্জে ৪ হাজার লিটার সয়াবিন তেল জব্দ, দুই প্রতিষ্ঠানকে জরিমানা

বঙ্গবন্ধুর সমাধিতে ফরিদপুর আ.লীগের নবনির্বাচিত সভাপতি-সম্পাদকের শ্রদ্ধা

চট্টগ্রামে চলন্ত বাসে পোশাককর্মীকে ধর্ষণচেষ্টা, চালক ও হেল্পার গ্রেপ্তার

খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যকে প্রত্যাহার করতে হবে: দুলু

৭৯৫ জন সামাজিক নিরাপত্তা বেষ্টনীর ভাতার টাকা পাননি

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সিল জাল করে প্রতারণা, গ্রেপ্তার ১

সিংড়ায় প্রাচীন বিষ্ণু মূর্তি উদ্ধার

এই বিভাগের সব খবর

শিরোনাম :