‘বিশ্বসুন্দরী’র জন্য পুরস্কৃত হলেন তারা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২২, ১৫:২৩

বহু দর্শকপ্রিয় নাটকের নির্মাতা চয়নিকা চৌধুরী ২০২০ সালে হাত লাগান চলচ্চিত্র পরিচালনায়। আলোচিত চিত্রনায়িকা পরীমনি ও নায়ক সিয়াম আহমেদকে প্রথমবার জুটি বানিয়ে নির্মাণ করেন ‘বিশ্বসুন্দরী’। শনিবার ‘বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি পুরস্কার-২০২০’ (বাবিসাস) অনুষ্ঠানে চয়নিকার সেই ছবি জিতে নিয়েছে পাঁচ পাঁচটি পুরস্কার।

এর মধ্যে চয়নিকা নিজে পেয়েছেন সেরা পরিচালকের পুরস্কার। ‘বিশ্বুসন্দরী’র নায়ক সিয়াম আহমেদ পেয়েছেন সেরা অভিনেতার পুরস্কার। একই ছবির নায়িকা পরীমনি জিতেছেন বেস্ট ক্রিটিকস অ্যাওয়ার্ড। এছাড়া ‘বিশ্বসন্দরী’তে গান গেয়ে সেরা গায়ক-গায়িকার পুরস্কার বাগিয়ে নিয়েছেন এই সময়ের দুই জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল ও দিলশাদ নাহার কনা।

শনিবার ‘বাবিসাস অ্যাওয়ার্ড ২০১৯-২০-২১’-এর আয়োজন করা হয়েছিল রাজধানীর খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিটিউটে। সন্ধ্যা থেকে শুরু হওয়া ওই অনুষ্ঠানে পুরস্কার নিতে উপস্থিত ছিলেন ‘বিশ্বুসন্দরী’র নির্মাতা চয়নিকা চৌধুরী ও নায়ক সিয়াম আহমেদ। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় চয়নিকা বলেন, ‘ভালো লাগছে প্রথম ছবিতেই পুরস্কার পেলাম। এ পুরস্কার আমার দায়বদ্ধতা আরও বাড়িয়ে দিল।’

তবে এ দিনের অনুষ্ঠানে হাজির ছিলেন না ‘বিশ্বসুন্দরী’তে পুরস্কার জেতা অন্য তিন তারকা পরীমনি এবং কণ্ঠশিল্পী জুটি ইমরান ও কনা। এর জন্য অবশ্য আক্ষেপ করেন চয়নিকা চৌধুরী। তিনি বলেন, ‘সবাই মিলে একসঙ্গে পুরস্কার গ্রহণ করতে পারলে আরও ভালো লাগতো।’

প্রসঙ্গত, চয়নিকার ‘বিশ্বসুন্দরী’ মুক্তি পেয়েছিল ২০২০ সালের ১১ ডিসেম্বর। এর কাহিনি ও চিত্রনাট্য লেখেন রুম্মান রশীদ খান। ছবির বিভিন্ন চরিত্রে সিয়াম-পরীমনি ছাড়াও অভিনয় করেন চম্পা, আলমগীর, ফজলুর রহমান বাবু, মুনিরা মিঠু, আনন্দ খালেদ ও খালেদ হোসেন সুজন। ইমরান-কনা ছাড়াও সেখানে একটি গানে কণ্ঠ দেন প্রীতম হাসান।

ঢাকাটাইমস/২৩জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :