ডিভোর্সের ৮ বছর বাদেও হৃত্বিকের সব খুশিতে শামিল সুজান

প্রকাশ | ২৩ জানুয়ারি ২০২২, ১৫:৫৩

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

ছেলেবেলার প্রেম, এরপর ১৪ বছরের সংসার। তারপর আইনিভাবে দুজনের পথ আলাদা। কিন্তু ৮ বছর ধরে আলাদা থাকলেও এতটুকুও চিড় ধরেনি দুজনের বন্ধুত্ব।সাবেক হয়েও যে বন্ধু থাকা যায়, সন্তানদের সব দায়িত্ব পালন করা যায়, তা দেখিয়ে দিয়েছেন বলিউডের সাবেক তারকা দম্পতি হৃত্বি রোশন ও সুজান খান।

ফের একবার প্রকাশ্যে এলো তাদের সম্পর্কের গভীরতা। উপলক্ষ্য ছিল হৃত্বিকের দিদি সুনয়না রোশনের জন্মদিন। রবিবার ৫০ বছরে পা দিলেন হৃত্বিকের দিদি। সাবেক স্বামীর দিদির জন্মদিনের পার্টিতে শামিল হলেন সুজানও। কারণ আজও তিনি রোশন পরিবারেরই একজন।

সাবেক ননদিনীর জন্মদিনের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে শুভেচ্ছা জানাতেও ভোলেননি হৃত্বিকের দুই সন্তানের মা। সুজান লেখেন, ‘কিছু সম্পর্ক চিরকালের, একইরকম, ডার্লিং নিকো, অনেক আনন্দ, ভালোবাসা আর চওড়া হাসিটা তোমাকে ঘিরে থাকুক’।

এখানেই থামেননি সুজান। সাবেক স্বামী ও তার দিদির সঙ্গে তার ছবি শেয়ার করে সুজান আরও লেখেন, ‘হ্যাপি হ্যাপি বার্থডে। ২০২২ সালে তোমাদের দিন খুব খুব ভালো কাটুক।’

চলতি মাসের শুরুতেই সুজানের বাবা তথা সাবেক শ্বশুরমশাই সঞ্জয় খানের জন্মদিনের পার্টিতেও শামিল হয়েছিলেন হৃত্বিক। সাবেক শ্যালক জায়েদ খান, শাশুড়ি মা জারিন খানের সঙ্গে হৃত্বিকের ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

২০০০ সালের ডিসেম্বরে হৃত্বিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন সুজান। ২০১৪ সালে তাদের বিচ্ছেদ হয়। তবে বন্ধুত্বের সম্পর্কটা আজও অটুট। এমনকি ছেলেদের স্বার্থে এক ছাদের তলায় থাকতেও কুন্ঠাবোধ করেন না তারা। বাবা-মার দায়িত্ব পালনে সর্বদাই দু-পা এগিয়ে হৃত্বিক-সুজান।

ঢাকাটাইমস/২৩জানুয়ারি/এএইচ