ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে প্রতারণা

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২২, ১৬:৩৭

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আসসাদিকজামানের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে স্থানীয় ব্যবসায়ীদের কাছে টাকা দাবি করেছে প্রতারক চক্র। শনিবার বিকালে উপজেলার জামালপুর ইউনিয়নের দালান বাজারের কয়েকজন ব্যবসায়ীকে ফোন করে প্রতারক চক্রটি টাকা দাবি করে।

রবিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসসাদিকজামান।

জামালপুর ইউনিয়নের চেয়ারম্যান খাইরুল আলম বলেন, ‘শনিবার দুপুরে প্রথমে ২ নম্বর ওয়ার্ডের গ্রামপুলিশ আজিম উদ্দিনের ফোনে ইউএনওর মোবাইল নম্বর থেকে ফোন করে দালান বাজারের মিষ্টি ব্যবসায়ীদের মোবাইল নম্বর সংগ্রহ করে দিতে বলেন। পরে আজিম উদ্দিন ছয়জন ব্যবসায়ীর মোবাইল নম্বর সংগ্রহ করে দেন।

এরপর বিকালে ওই ব্যবসায়ীদের মোবাইল নম্বরে ফোন করে ইউএনওর পরিচয়ে ৫০ হাজার করে টাকা দাবি করা হয়। বিষয়টি সন্দেহজনক মনে হলে ব্যবসায়ীরা স্থানীয় ইউপি সদস্য ও গ্রাম পুলিশকে জানায়। পরে স্থানীয় ইউপি সদস্য ও গ্রাম পুলিশ চেয়ারম্যানকে টাকা দাবির ঘটনা বলেন এবং ওই প্রতারকদের ফোন নম্বর দেন। তাৎক্ষণিক ইউএনওকে বিষয়টি জানানোর পর চেয়ারম্যান বুঝতে পারেন এটি প্রতারক চক্রের কারসাজি।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আসসাদিকজামান সাংবাদিকদের বলেন, ‘আমার সরকারি মোবাইল নম্বর ক্লোন করে একটি প্রতারক চক্র জামালপুর ইউনিয়নের কয়েকজন ব্যবসায়ীর মোবাইলে ফোন করে টাকা দাবি করেছে বলে অভিযোগ পেয়েছি। এ বিষয়ে সব দফাদার, মহল্লাদার, ওয়ার্ড মেম্বার এবং চেয়ারম্যানকে সতর্ক থাকার অনুরোধ করছি।’

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :