মোহাম্মদপুরে হত্যা মামলার দুই আসামি র‌্যাবের হাতে ধরা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২২, ১৬:৫৯

রাজধানীর মোহাম্মদপুর থানার রায়ের বাজার এলাকায় আমির হোসেন নামের এক যুবক হত্যার ঘটনায় প্রধান দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-২। গ্রেপ্তারকৃরা হলেন- মো. হুমায়ুন এবং মোছা. স্বপ্না বেগম। রবিবার দুপুরে র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. ফজলুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২১ জানুয়ারি মোহাম্মদপুর রায়ের বাজার আজিজ খান রোড এলাকায় রাত নয়টার দিকে কিছু অস্ত্রধারী সন্ত্রাসীরা পূর্ব শত্রুতার জেরে আমির হোসেনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরবর্তীতে আশপাশের দোকানদার তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের ভগ্নিপতি মো. সাইদুল ইসলাম শনিবার মোহাম্মদপুর থানায় একটি মামলা করেন। মোহাম্মদপুর থানার মামলা নম্বর-১৩১। ধারা-৩০২/৩৪ পেনাল কোড।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ঘটনার গুরুত্ব বিবেচনায় র‌্যাব-২ এই ঘটনাটির তদন্ত শুরু করে এবং আসামি গ্রেপ্তারের জন্য গোয়েন্দা নজরধারী বাড়ায়। রবিবার র‌্যাব-২ এর একটি দল জানতে পারে যে, এই মামলার পলাতক আসামিরা মোহাম্মদপুর থানা এলাকায় অবস্থান করছে। এমন খবরের ভিত্তিতে র‌্যাব-২ এর দলটি মোহাম্মদপুর রায়ের বাজার আজিজ খান রোড এলাকায় অভিযান চালায়। অভিযানে মো. হুমায়ুন ও মোছা. স্বপ্না বেগম নামের দুইজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। তাদের জিজ্ঞাসাবাদে এই হত্যাকান্ডের সাথে জড়িত অন্যান্য আসামিদের সর্ম্পকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরবর্তী অভিযানিক তৎপরতা অব্যাহত আছে।

আসামি মো. হুমায়ুনের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতির অভিযোগে ডিএমপি নিউমার্কেট থানায় একটি মামলা এবং মারামারির ঘটনায় শাহবাগ থানায় একটি মামলা রয়েছে। গ্রেপ্তারদের মোহাম্মদপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৩ জানুয়ারি/এএ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :