ঢাবিতে চলমান পরীক্ষাগুলো সশরীরে নেওয়ার সিদ্ধান্ত

ঢাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২২, ১৮:২২
ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) স্নাতক চতুর্থ বর্ষ ও স্নাতকোত্তরের চলমান পরীক্ষাগুলো সংশ্লিষ্ট বিভাগ ও শিক্ষার্থীদের সম্মতিতে স্বাস্থ্যবিধি মেনে সশরীরে নেওয়ার সিদ্ধান্ত হয়েছে।

রবিবার (২৩ জানুয়ারি) বিশ্ববিদ্যালয় পরীক্ষা নিয়ন্ত্রক মো. বাহালুল হক চৌধুরী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষ অনার্স ও মাস্টার্সের চলমান পরীক্ষাগুলো সংশ্লিষ্ট শিক্ষার্থী ও বিভাগ সম্মত থাকলে সশরীরে স্বাস্থ্যবিধি মেনে গ্রহণ করতে পারবে।

এ বিষয়ে উপ-উপাচার্য (শিক্ষা) এ এস এম মাকসুদ কামাল বলেন, স্নাতক শেষ বর্ষ ও স্নাতকোত্তরের শিক্ষার্থীদের ব্যাপারে আমরা চলমান যেসব পরীক্ষা আছে সেগুলো নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। যাতে পরীক্ষা শেষ করে আমাদের শিক্ষার্থীরা চাকরিতে আবেদন করতে পারে। এছাড়া অন্যান্য বর্ষের পরীক্ষার্থীদের যাতে সেশনজট না হয় এ বিষয় বিবেচনা করে আমরা লস্ট রিকভারি সিস্টেমের মাধ্যমে পরবর্তী ব্যবস্থা নেব।

এর আগে ২১ জানুয়ারি সরকারি সিদ্ধান্তের সাথে একমত পোষণ করে আবাসিক হলগুলো খোলা রেখে আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত সশরীরে সবধরনের শিক্ষা কার্যক্রম বন্ধ ঘোষণা করে প্রশাসন। তবে বর্তমানে অনলাইনে শিক্ষা কার্যক্রম চলমান আছে।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/আরএল/জেবি)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :