কালীগঞ্জে আ.লীগ নেতার বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন

প্রকাশ | ২৩ জানুয়ারি ২০২২, ১৮:৩৭

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

গাজীপুরের কালীগঞ্জে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান কমিটির সদস্য আব্দুল গণি ভূঁইয়ার বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন হয়েছে। উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুর রহমান আরমানকে (৪৬) লাঞ্ছিতের ঘটনায় এ মানববন্ধন করা হয়।

রবিবার দুপুরে কালীগঞ্জ সাংবাদিক ঐক্য পরিষদের উদ্যোগে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এ মানববন্ধন হয়।

সাংবাদিক আশরাফুল আলম আইয়ুবের সভাপতিত্বে ও সাংবাদিক আল-আমিন দেওয়ানের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য দেন- সাংবাদিক মজিবুর রহমান, আব্দুল গাফফার, আহাম্মদ আলী, রফিক সরকার, খোরশেদ আলম খান, মনিরুল ইসলাম প্রমুখ।

মানববন্ধনে সাংবাদিক নেতারা বলেন, আ.লীগ নেতা গণি ভূঁইয়াকে অবিলম্বে নিঃশর্তে ক্ষমা চাইতে এবং তাকে দলীয় পদ থেকে বহিষ্কার করতে হবে। অন্যথায় লাগাতার কর্মসূচির ঘোষণা দেবেন বলেও জানান সাংবাদিক নেতারা।

এ সময় মূলধারার বিভিন্ন ইলেক্ট্রনিক, প্রিন্ট ও অনলাইন মাধ্যমের স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বছরের সেপ্টেম্বরে বোয়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষী দুইটি জাম গাছ অবৈধভাবে কেটে বিক্রি করে দেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান কমিটির সদস্য আব্দুল গনি ভূঁইয়া। এ নিয়ে একটি অভিযোগেরভিত্তিতে স্থানীয় গণমাধ্যম কর্মীরা সংবাদ প্রকাশ করেন। পরে সেই সংবাদেরভিত্তিতে দুটি তদন্ত কমিটি গঠন করা হয় এবং ওই দুই কমিটির তদন্তে আব্দুল গনি অভিযুক্ত প্রমাণিত হন। এ ঘটনায় তিনি ক্ষিপ্ত হয়ে দীর্ঘ চার মাস পর ওই গণমাধ্যম কর্মীর ওপর ১৭ জানুয়ারি দুপুরে উপজেলা চত্বরে চড়াও হন। হুমকির শিকার হওয়া গণমাধ্যমকর্মী আব্দুর রহমান বাদী হয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/আইএইচ)