ধামরাইয়ে মামার ধর্ষণে ভাগ্নি অন্তঃসত্ত্বার অভিযোগ

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২২, ২২:০৯

ঢাকার ধামরাইয়ে মামা কর্তৃক ভাগ্নি ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আমির হোসেন আমুকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় ভাগ্নি চার মাসের অন্তঃসত্ত্বা হয়েছে বলে ডাক্তারি পরীক্ষায় ধরা পড়ে।

রবিবার বিকালে উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের কাওয়াখোলা গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে ধর্ষিতার মা বাদী হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ধর্ষণকারী আমির হোসেন আমু ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের কাওয়াখোলা গ্রামের ইজ্জত আলীর ছেলে। নির্যাতিতা মেয়েটি আমুর ফুফাত বোনের মেয়ে।

গত চার মাস আগে ভুক্তভোগী কিশোরী তার মামা আমুর বাড়িতে বেড়াতে গিয়ে মামাত বোনের রুমে ঘুমায়। পরে আমুর মেয়ে বিছানা ছেড়ে প্রাইভেট পড়তে গেলে সেই সুযোগে আমু মেয়ের কক্ষে প্রবেশ করে ভাগ্নিকে জোরপূর্বক ধর্ষণ করে। ভুক্তভোগী কিশোরীকে ধারালো অস্ত্রের মুখে প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়।

গত এক মাস পূর্বে মেয়েটির বিয়ে হলে শশুরবাড়িতে গিয়ে তার শারীরিক অবস্থা খারাপ হয়ে পরে। পরে ডাক্তারি পরীক্ষা করলে চার মাসের অন্তঃসত্ত্বা ধরা পড়ে।

এই বিষয়ে ভুক্তভোগী কিশোরীর মা বলেন, আমু আমার আপন ফুপাতো ভাই। তাকে আমরা সবদিক দিয়ে সাহায্য সহযোগিতা করে থাকি। কিন্তু সে আমার মেয়ের কি সর্বনাশ করল। আমার মেয়েকে বিয়ে দিয়েছি। আমি এর সঠিক বিচার চাই।

এ বিষয়ে কাওয়ালীপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাসেল মোল্লা বলেন, মামার ধর্ষণে এক কিশোরী চার মাসের অন্তঃসত্ত্বা হয়েছে বলে একটি লিখিত অভিযোগ করা হয়। পরে অভিযান চালিয়ে ধর্ষক আমির হোসেন আমুকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/আইএইচ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :