রংপুরে বাসচাপায় অটোরিকশার চালকসহ নিহত ৪

রংপুর ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২২, ২২:৩২

রংপুর নগরে যাত্রীবাহী বাসচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার চালকসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নগরের মাহিগঞ্জসংলগ্ন রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের নব্দীগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রংপুর বিভাগীয় ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফরিদ আহমদ চৌধুরী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাটের বুড়িমারীগামী মানিক এক্সপ্রেস নামে একটি যাত্রীবাহী বাস ওই এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোচালকসহ তিনজন মারা যান।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করেন। গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা যান।

নিহত ব্যক্তিদের মধ্যে একজনের নাম অনীল চন্দ্র (৪৫)। বাকিদের নাম–পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

মাহিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতের লাশ উদ্ধার করেন। পাশাপাশি আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে। তবে ঘটনার পর চালক ও সহকারী দ্রুত সটকে পড়েন। তাদের গ্রেপ্তারে চেষ্টা চালানো হচ্ছে।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :