কানাডিয়ান ইউনিভার্সিটির ১৭তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ২৪ জানুয়ারি ২০২২, ১৪:১১ | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২২, ১৪:০০

রবিবার অনুষ্ঠিত হয়েছে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ১৭তম সিন্ডিকেট সভা। সেখানে উপস্থিত ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ সরাফাত।

সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের ডীন তথা কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. মো. জিয়াউর রহমান, কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের নির্বাহী চেয়ারম্যান ও সিন্ডিকেট সদস্য শাহনুল হাসান খান, সিনিয়র অ্যাডভাইজার প্রফেসর ড. এইচএম জাহিরুল হক, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এবং উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর এসএম সিরাজুল হক, সিন্ডিকেট সদস্য স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের ডীন ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর সৈয়দ আক্তার হোসেন এবং ব্যবসায় প্রশাসন (বিবিএ) বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর এসএম আরিফুজ্জামান এবং ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মো. শাহরুখ আদনান খান।

উক্ত সভায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন নীতিমালা প্রণয়ন, মানব সম্পদ উন্নয়ন এবং অচিরেই প্রথম সমাবর্তনের বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :