রাজার বাউন্সারে মাথায় আঘাত, মাঠ ছাড়লেন ফ্লেচার

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২২, ২০:২৯

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগে(বিপিএল) দিনের দ্বিতীয় ম্যাচের দ্বিতীয় ইনিংসের সপ্তম ওভারে রেজাউর রহমান রেজা করা বাউন্সার খুলনা টাইগারসের ওপেনার আন্দ্রে ফ্লেচারে মাথায় আঘাত করলে তৎক্ষণাৎ স্ট্রেচারে করে মাঠ ছাড়েন এই ক্যারিবিয়ান ব্যাটার।

ম্যাচের শুরুতে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৯০ রান সংগ্রহ করে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। জবাবে ব্যাট করতে নেমে পাওয়ার প্লেতে ২ উইকেট হারিয়ে ৪৫ রান তুলে খুলনা।

সপ্তম ওভারে বল করতে আসেন চট্টগ্রামের উদীয়মান পেসার রেজাউর রহমান রাজা। প্রথম বলটি বাউন্সার দেন চট্টগ্রামের পেসার রেজাউর রহমান রাজা। সেটি পুল করতে চেয়েছিলেন আন্দ্রে ফ্লেচার। তবে ব্যাট-বলে সংযোগ করতে পারেননি। বলটি আঘাত করে ফ্লেচারের মাথা এবং কাঁধের মাঝের অংশে। সঙ্গে সঙ্গে মাটিতে লুড়িয়ে পড়েন এই ক্যারিবীয়।

দ্রুতই ডাগআউট থেকে ছুটে আসে চট্টগ্রামের মেডিকেল টিম। কিছুক্ষণ প্রাথমিক সেবা দেওয়ার পরেও উঠে দাঁড়ানোর অবস্থা ছিল না ফ্লেচারের। তাই স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানেই দেওয়া হচ্ছে পরবর্তী চিকিৎসা।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :