চাঁদপুরে পুলিশ-আইনজীবী হামলার ঘটনায় পাল্টাপাল্টি মামলা

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২২, ২১:২০

চাঁদপুরে পুলিশী হামলার ঘটনায় রক্তাক্ত জখম আইনজীবী আব্দুল্লাহ হিল বাকীর (৫২) বিরুদ্ধে পুলিশকে কর্তব্যরত অবস্থায় মারধর করার অভিযোগে মামলা হয়েছে। ঘটনার আট দিন পর সোমবার বিকালে চাঁদপুর সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক মো. হিমন ইসলাম চাঁদপুর সদর মডেল থানায় মামলা করেন।

অন্যদিকে আহত আইনজীবী আব্দুল্লাহ হিল বাকীর পক্ষ থেকে জানানো হয়েছে, সোমবার চাঁদপুর সদর আদালতে পুলিশের সহকারী উপ-পরিদর্শক মো. হিমন ইসলামের বিরুদ্ধে আইনজীবীকে রক্তাক্ত জখম করার অভিযোগ এনে একটি মামলা করা হয়েছে।

গত ১৭ জানুয়ারি শহরের বাস্ট স্ট্যান্ড মোড়ে ফয়সাল মার্কেটের সামনে পুলিশের হামলায় আহত হন আইনজীবী। এ ঘটনার পরদিন চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ আহত আইনজীবীকে দেখতে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে যান এবং ঘটনাটি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার জন্য তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে দেন।

এদিকে হামলার ঘটনার পর গত ১৮ জানুয়ারি চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী আব্দুল্লাহ্ হিল বাকীকে হামলাকারী চাঁদপুর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক হিমন ইসলামের শাস্তির দাবিতে পুলিশের হামলার প্রতিবাদে চাঁদপুরের আইনজীবীরা প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেন।

আইনজীবীদের সভায় বলা হয়, গত সোমবার দুপুরে আইনজীবী আব্দুল্লাহ হিল বাকী তার আদালতের কাজ শেষে ড্রেস পরা অবস্থায় বাসায় যাচ্ছিলেন। পথে চাঁদপুর শহরের বাসস্ট্যান্ড এলাকায় চাঁদপুর মডেল থানার এএসআই হিমন তার ব্যবহৃত হেলমেট দিয়ে তাকে মাথায় আঘাত করেন। বর্তমানে আহত আইনজীবী আব্দুল্লাহ্ হিল বাকী চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :