হঠাৎ বার্সেলোনায় মেসি, জাভিদের সঙ্গে গোপন বৈঠক!

প্রকাশ | ২৫ জানুয়ারি ২০২২, ০৯:৪৯

ক্রীড়া ডেস্ক
ঢাকাটাইমস

পিএসজিতে বছরের প্রথম ম্যাচ খেলেই মেসি ছুটলেন শৈশব কৈশরে বেড়ে ওঠার ও ভালোবাসার বার্সেলোনায়। ক্লাব বার্সেলোনা থেকে বিদায়ের পরও অবশ্য বার্সেলোনা শহরটির সঙ্গে সম্পর্ক শেষ হয়ে যায়নি মেসির। এখনো সুযোগ পেলেই চলে আসেন বার্সেলোনায়। তবে এবার তার বার্সেলোনায় ফেরা আলোচনার জন্ম দিয়েছে। খবর বেরিয়েছে, এবার বার্সা কোচ জাভি আর সিনিয়র দুই সদস্য জর্দি আলবা ও সার্জিও বুসকেটসের সঙ্গে গোপন বৈঠকে বসেছেন মেসি।

যদিও সতীর্থরা বললেছেন, আজ ২৫ জানুয়ারি ক্লাবটির কোচ জাভির জন্মদিন। সেটা পালন করতেই মূলত মেসি ছুটে এসেছেন ফ্রান্স থেকে স্পেনে।

স্থানীয় এক জাপানি খাবারের রেস্তোরাঁয় হয়েছে জাভির ৪২ বছরে পা দেওয়া উপলক্ষে ডাকা হয় এই গোপন বৈঠক। সেটা পালন করতেই স্পেনে ছুটে এসেছেন মেসি। 

তবে, বৈঠকে কী আলোচনা হয়েছে? ক্লাবের বর্তমান অবস্থা নিয়ে আলোচনা হয়েছে কি-না, ফেরা নিয়ে কোনো কথা হয়েছে কি-না, এ নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। সেখান থেকে বেরিয়ে আসার মেসিকে এসব জিজ্ঞেসও করা হয়েছে। তবে পিএসজি তারকা তার কিছুরই উত্তর দেননি।

গত রবিবার নতুন বছরে প্রথম ম্যাচ খেলতে নেমেছিলেন পিএসজির আর্জেন্টাইন তারকা লিওনেলি মেসি। প্রায় একমাস পর বর্ষসেরা এ ফুটবলারের ফেরার রাতে পিএসজি পেয়েছে বড় জয়। দলের নির্ভরযোগ্য ডিফেন্ডার সার্জিও রামোসও পিএসজির জার্সিতে করেছেন অভিষেক গোল।

রবিবার রাতে ফরাসি লিগ ওয়ানের ম্যাচটিতে ৪-০ গোলের জয় পায় পিএসজি।

ঢাকাটাইমস/২৫জানুয়ারি/ ইএস