রূপগঞ্জে ছিনতাইয়ের অভিযোগে আটক ৫

প্রকাশ | ২৫ জানুয়ারি ২০২২, ১৮:০৪

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস

নারায়ণগঞ্জের রূপগঞ্জে যাত্রীবাহী বাসে ছিনতাই করার অভিযোগে পাঁচ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। এসময় ছিনতাই হওয়া টাকা উদ্ধার করা হয়। মঙ্গলবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের বিশ্বরোড গোলচত্বর এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।

আটকরা হলেন- বরগুনা জেলার আমতলী থানার পূর্ব ছোনাখালী এলাকার মৃত আযহার আকনের ছেলে জাহাঙ্গীর (৪৮), পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার হোসনাবাদ এলাকার আলী হোসেন বেপারীর ছেলে জামান (৩৮), শরিয়তপুর জেলার নড়িয়া থানার সদর এলাকার নোয়াব আলী বেপারীর ছেলে রাসেল (৪৫), শরিয়তপুর জেলার সদর থানার চিকন্দি এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মনির (৪৫) ও পটুয়াখালী জেলার রাঙ্গাবালি থানার শামচাদ এলাকার মৃত বাসেদ মিয়ার ছেলে মাসুম (৪৩)।

রূপগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল আল মারুফ জানান, দুপুর দেড়টার দিকে ঢাকার মীরপুর পাইকপাড়া এলাকার জলিল মিয়া বিশ্বরোড থেকে বিসমিল্লাহ পরিবহনে চিটাগাংরোডের উদ্দেশ্যে রওনা হন। বাসে উঠার পরই সংঘবদ্ধ ছিনতাইকারী সদস্যরা জলিল মিয়াকে ঘিরে ধরে। এক পর্যায়ে জলিল মিয়ার সঙ্গে থাকা ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে পরিবহন শ্রমিকদের সহযোগিতায় ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পাঁচ ছিনতাইকারীকে আটক করে পুলিশ।

এছাড়া তাদের সঙ্গে থাকা ছিনতাই হওয়া ১৯ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এ ব্যপারে রূপগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে। আসামিদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/আইএইচ)