১৪ বছর পর অশ্লীলতার মামলা থেকে রেহাই শিল্পা শেঠির

বিনোদন প্রতিবেদতক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২২, ১৯:৫৩
১৪ বছর আগে রাজস্থানের সেই অনুষ্ঠানে শিল্পা শেঠির সঙ্গে রিচার্ড গেয়ার

২০০৭ সালের ঘটনা। রাজস্থানের এক অনুষ্ঠান মঞ্চে বলিউড অভিনেত্রী শিল্পী শেঠিকে প্রকাশ্যে চুমু খেয়েছিলেন হলিউড তারকা রিচার্ড গেয়ার। যার জেরে অভিযোগের আঙুল উঠেছিল শিল্পার দিকেই। সে সময় অশ্লীলতার অভিযোগে একাধিক মামলা হয়েছিল শিল্পা ও রিচার্ড গেয়ারের বিরুদ্ধে। ১৪ বছর পর অবশেষে সেই মামলা থেকে রেহাই পেলেন অভিনেত্রী।

মঙ্গলবার মুম্বাইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট শিল্পাকে বেকসুর খালাস বলে রায় দিয়েছে। আদালতের ওই রায়ে আপাতত স্বস্তিতে অভিনেত্রী।

১৪ বছর আগের ওই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন শিল্পা ও রিচার্ড। সেখানে আচমকাই শিল্পাকে জড়িয়ে ধরে চুমু খান হলিউড তারকা। এর পরই অশ্লীলতার অভিযোগ এনে রাজস্থান ও গাজিয়াবাদে তিনটি মামলা দায়ের করা হয়। সেখানে দাবি করা হয়, সবকিছু জেনেবুঝেই ঘটিয়েছেন শিল্পা ও রিচার্ড।

যদিও নিজের সাফাইতে শিল্পা জানান, সে সময় রিচার্ডের আচরণের প্রতিবাদ করতে পারেননি তিনি। কিন্তু ঘটনার আকস্মিকতায় চমকে গিয়েছিলেন। এর জন্য অশ্লীলতার দায়ে অভিযুক্ত করাটা অনুচিত। এরপর এই মামলা মুম্বাইতে স্থানান্তরিত করার আবেদন জানিয়েছিলেন শিল্পা, যা সুপ্রিম কোর্ট কর্তৃক গ্রাহ্য হয় ২০১৭ সালে।

মঙ্গলবার ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কেতকী চৌহান জানান, ঘটনার পরেই নিজের অবস্থান স্পষ্ট করেছিলেন শিল্পা। পাশাপাশি পুলিশের তদন্ত রিপোর্ট এবং যাবতীয় তথ্যপ্রমাণ খতিয়ে দেখে আদালতের স্পষ্ট ধারণা, এই মামলায় শিল্পার কোনো ভূমিকা ছিল না। শিল্পার বিরুদ্ধে ওঠা এই অভিযোগ ভিত্তিহীন।

২০২১ সালটা একেবারেই ভালো যায়নি শিল্পার। অভিনেত্রীর স্বামী রাজ কুন্দ্রা গ্রেপ্তার হয়েছিলেন পর্ন ভিডিও তৈরি ও তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে। দীর্ঘদিন জেলবন্দি ছিলেন রাজ। বর্তমানে তিনি জামিনে মুক্ত তিনি।

রাজের ওই পর্ন মামলায় ক্লিনচিট দেওয়া হয়নি শিল্পাকেও। তবে কঠিন পরিস্থিতিতেও হাল ছাড়েননি নায়িকা। সদর্পে কাজ চালিয়ে গেছেন। কারণ, হাল ছাড়ার পাত্রী নন তিনি। এবার রিচার্ড গেয়ারের সঙ্গে তার ‘কিস কা কিসসা’তেও চিরতরে ধামাচাপা পড়ল।

ঢাকাটাইমস/২৫জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :