প্রেমিকের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসছেন মৌনি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জানুয়ারি ২০২২, ১২:৩০ | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২২, ১২:০৫

পশ্চিমবঙ্গের কোচবিহারের মেয়ে মৌনি রায়ের বিয়ের খবর গত কয়েক মাস ধরেই সংবাদ শিরোনামে। হিন্দি টেলিভিশন তথা বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী আজ বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়ছেন প্রেমিক সূরজ নামবিয়ারের সঙ্গে। গোয়ার সমুদ্র সৈকতে অবস্থিত হিলটন রিসোর্টে বসছে মৌনির ডেস্টিনেশন বিয়ের আসর।

বুধবার গভীর রাতে প্রাক-বিয়ের অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করে ভক্তদের সঙ্গে হবু বরের পরিচয় করান মৌনি। যদিও তার আগেই ইন্টারনেটের সুবাদে সূরজের পরিচয় ফাঁস হয়ে যায়। কিন্তু মৌনির ওই ছবিই সূরজের সঙ্গে তার প্রথম অফিসিয়্যাল পোস্ট। ছবিতে লাল সালোয়ারে দেখা মেলে বঙ্গ সুন্দরীর। সূরজের পরনে ছিল সাদা পাঞ্জাবি।

ছবির ক্যাপশনে মৌনি লেখেন, ‘এভরিথিং’। একটা মাত্র শব্দে সহজেই নায়িকা বুঝিয়ে দিলেন, সূরজই তার সবকিছু। বরকে ঘিরেই তার গোটা জীবন। ওই ছবিতে সকলেই শুভেচ্ছা জানান প্রেমিক-প্রেমিকা জুটিকে। মৌনির গায়ে হলুদ ও মেহেন্দির অনুষ্ঠান সম্পন্নও হয়েছে বুধবার।

নিজেদের প্রেম বা বিয়ে নিয়ে কখনও কথা বলেননি মৌনি আর সূরজ। যদিও চলতি সপ্তাহে যখন পাপারাৎজিরা ‘শুভেচ্ছা’ জানায় মৌনিকে, তখন তাকে হেসে ঘাড় নাড়তে দেখা যায়।

দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাংকার সুরজ নামবিয়ার। সঙ্গে রিয়েল এস্টেটের ব্যবসাও রয়েছে। বেঙ্গালুরুতে আদি বাড়ি সূরজের। শোনা যায়, ২০২০ সালের শুরুতে করোনার প্রথমবার লকডাউনে নিজের দিদি-দুলাভাই এবং তাদের পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন বলি সুন্দরী। এখন শুধু চার হাত এক হওয়ার পালা।

ঢাকাটাইমস/২৭জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :