বিক্রেতা সংকটে সাত কোম্পানির শেয়ার

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২২, ১৪:৪৩

দেশের পুঁজিবাজারে তালিকাভুক্ত সাত কোম্পানির শেয়ারে বৃহস্পতিবার দুপুর ১টার দিকে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে- বিডি থাই ফুড, কুইন সাউথ টেক্সটাইল, বিবিএস, ইউনিয়ন ব্যাংক, বাংলাদেশ শিপিং কর্পোরেশন, বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিক এবং ইউনিয়ন ইন্স্যুরেন্স।

তথ্যমতে, বুধবার বিবিএসের শেয়ারের সর্বশেষ দাম ছিল ২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২২ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

বিডি থাই ফুড: বুধবার বিডি থাই ফুডের শেয়ারের সর্বশেষ দাম ছিল ১৩.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৩০ টাকা বা ৯.৭৭ শতাংশ বেড়েছে।

কুইন সাউথ টেক্সটাইল: বুধবার কুইন সাউথ টেক্সটাইলের শেয়ারের সর্বশেষ দাম ছিল ২৯.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৯.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩২.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.৯০ টাকা বা ৯.৭৬ শতাংশ বেড়েছে।

বেঙ্গল উইন্ডসোর: বুধবার বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিকের শেয়ারের সর্বশেষ দাম ছিল ২২.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২২.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৪.৮০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.২০ টাকা বা ৯.৭৩ শতাংশ বেড়েছে।

ইউনিয়ন ব্যাংক: বুধবার ইউনিয়ন ব্যাংকের শেয়ারের সর্বশেষ দাম ছিল ১১ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.১০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

বাংলাদেশ শিপিং কর্পোরেশন: বুধবার বাংলাদেশ শিপিং কর্পোরেশনের শেয়ারের সর্বশেষ দাম ছিল ১১৯.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩১.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১১.৯০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

ইউনিয়ন ইন্স্যুরেন্স: বুধবার ইউনিয়ন ইন্স্যুরেন্সের শেয়ারের সর্বশেষ দাম ছিল ২৩.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.৩০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :