পিএসএল শুরুর আগেই করাচি স্টেডিয়ামে আগুন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জানুয়ারি ২০২২, ১৭:১৩ | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২২, ১৫:৩৪

সবকিছু ঠিকঠাক থাকলে পাকিস্তান সুপার লিগের এবারের আসরের পর্দা উঠতে যাচ্ছে আজ। কিন্তু সপ্তম আসর শুরুর আগেই ধাক্কা খেয়েছে পিএসএল কর্তৃপক্ষ। মঙ্গলবার রাতে করাচি স্টেডিয়ামের ধারাভাষ্য কক্ষে আগুন লাগে বলে জানা যায়। তবে ভয়ের কিছুই নেই। সবকিছু স্বাভাবিক রয়েছে।

রাতে হঠাৎ করেই স্টেডিয়ামে আগুন জ্বলতে দেখা গেছে। পরে খোঁজ নিয়ে জানা গেছে, মাঠের সীমানা দড়ির বাইরে পিএসএলের জন্য বসানো অস্থায়ী ধারাভাষ্য কক্ষে আগুন লেগেছে। পাকিস্তানি গণমাধ্যমের দাবি, ধারাভাষ্য কক্ষে শর্ট সার্কিটের মাধ্যমে এই আগুনের সূত্রপাত হয়।

অবশ্য খুব একটা ক্ষতি হয়নি। আর আগুন দ্রুতই নিয়ন্ত্রণে আনা হয়। এতে কোনো হতাহতের খবরও পাওয়া যায়নি। তবে এড়ানো যায়নি ক্ষয়ক্ষতি। সম্প্রচারকারী সংস্থার যন্ত্রাংশ ও বৈদ্যুতিক তার পুড়ে গেছে। বাউন্ডারির দড়িতেও আগুন লেগে যায়। এই ঘটনায় উদ্বিগ্ন পিসিবি খেলা চলাকালে মাঠে ফায়ার ব্রিগেডের একটি ইঞ্জিন ও অগ্নিনির্বাপক কর্মীদের প্রস্তুত রাখার সিদ্ধান্ত নিয়েছে।

উল্লেখ্য, এই করাচি ক্রিকেট স্টেডিয়ামেই এবারের আসরের উদ্বোধনী ম্যাচটি মাঠে গড়াতে যাচ্ছে। আসরের উদ্বোধনী ম্যাচে পরস্পরের মোকাবিলা করবে করাচি কিংস ও মুলতান সুলতান্স। ২৭ ফেব্রুয়ারি মাঠে গড়াবে এবারের আসরের ফাইনাল।

(ঢাকাটাইমস/এমএম/২৭জানুয়ারি)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :