ভোলায় জমি বিরোধে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২২, ১৬:৩৬

ভোলার দৌলতখান উপজেলায় জমিজমা বিরোধের জেরে আব্দুল খালেক (৬৫) নামে এক অবসরপ্রাপ্ত সেনাসদস্যকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত খালেক উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মুনাফ পাটওয়ারীর ছেলে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে ওই এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, একই বাড়ির মোফাজ্জলদের সঙ্গে জমি নিয়ে আব্দুল খালেকের পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে কয়েকমাস আগে উভয় পক্ষের মধ্যে মারধরের ঘটনাও ঘটেছে।

নিহত সেনা সদস্যের মা মরিয়ম বেগম জানান, তার ছেলে কয়েকদিন আগে ঢাকা থেকে বাড়িতে আসে। বৃহস্পতিবার সকালে তিনি বাড়ি থেকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন। এ সময় তিনি দৌলতখান বাজারের দক্ষিণ মাথায় এসে পৌঁছালে পথরোধ করে মোফাজ্জল ও তার সন্ত্রাসী বাহিনী নিয়ে তার ওপর এলোপাথারি হামলা চালায়।

হামলায় খালেক গুরুতর আহত হলে বাড়িতে নিয়ে আসা হয়। পরে তার অবস্থা গুরুতর হলে তাকে বাড়ি থেকে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলার রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সেনা সদস্যের পরিবারের পক্ষ থেকে মামলা প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :