করোনাভাইরাসে আক্রান্ত আফ্রিদি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২২, ১৭:০৫

পাকিস্তান সুপার লিগের(পিএসএল) সপ্তম আসরের শুরুর দিনে দুঃসংবাদ পেল কোয়েটা গ্ল্যাডিয়েটরস। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দলের অভিজ্ঞ ক্রিকেটার শহিদ আফ্রিদি। এখন কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। সেখানে সাতদিন থাকার পর সুস্থ হলে দলের সঙ্গে যোগ দিতে পারবেন সাবেক এই পাকিস্তানি অধিনায়ক।

আফ্রিদির করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের ম্যানেজার। এ বিষয়ে এক বিবৃতিতে তিনি বলেন, ‘আমাদের দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটার শহীদ আফ্রিদির করোনা শনাক্ত হয়েছে। এখন তিনি কোয়ারেন্টাইনে রয়েছেন। করোনা নেগেটিভ আসলে তিনি আবারও দলের সঙ্গে যুক্ত হবেন।’

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও নিয়মিত টি-টুয়েন্টি ফ্র্যাঞ্চাইজিগুলোতে খেলে চলেছেন আফ্রিদি। এবারের আসর দিয়ে তিনি চূড়ান্তভাবে ব্যাট-প্যাড তুলে রাখার ইঙ্গিত দিয়েছেন। সে পথে শুরুর কিছু ম্যাচে আফ্রিদিকে পাবে না গ্ল্যাডিয়েটর্স।

অবশ্য শুরু থেকেই কোয়েটার হয়ে মাঠে নামতে দলের সঙ্গে যোগ দিয়েছিলেন পাকিস্তানের এই সাবেক অলরাউন্ডার। বেশ কিছুদিন অনুশীলনও করেছেন তিনি। গত পরশু রাতে নেটে অনুশীলনের পর পিঠে ব্যথা অনুভব করেন আফ্রিদি। পিঠের ব্যথার কারণে বুধবার মেডিক্যাল চেকআপ করান তিনি।

এবারের পিএসএলে কোয়েটার প্রথম ম্যাচ শুক্রবার পেশোয়ার জালমির বিপক্ষে। আপাতত প্রথম পর্বে তাঁকে না পেলেও লাহোরে হয়তো তাঁর সার্ভিস পাবে কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। আর উদ্বোধনী ম্যাচে মাঠে নামছে করাচি কিংস ও মুলতান সুলতানস।

(ঢাকাটাইমস/এমএম/২৭জানুয়ারি)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :