যড়যন্ত্র যতই হোক উন্নয়ন থামবে না: আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২২, ১৭:২৭

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, যতই যড়যন্ত্র হোক আমরা আমাদের উন্নয়ন অব্যহত রাখবো। নারীর ক্ষমতায়নের যে ধারা অব্যাহত রয়েছে আমরা তা অব্যাহত রাখবো। সরকারকে আমাদের সহযোগিতা করতে হবে। সব শ্রেণির মানুষ সরকারের সুবিধা পাচ্ছে। আমরা আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী দেখতে চাই।

বৃহস্পতিবার দুপুরে নগরীর দেওভোগ এলাকায় মর্গান স্কুল অ্যান্ড কলেজ মিনলায়তনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা চেক প্রদান অনুষ্ঠানে আইভী এসব কথা বলেন।

আইভী বলেন, অনেকে অনেক সময় নানা কথা বলেন, সরকার কী করছে। আমি বলবো সরকার অনেক কিছু করছে। মুক্তিযোদ্ধার জন্য কাজ করছে, নারীর ক্ষমতায়, শিশুদের সুরক্ষা, প্রতিবন্ধীদের জন্য নানা সুবিধাসহ নানা কার্যক্রম করছে। সরকারের যত উন্নয়ন কাজ চলমান রয়েছে সেগুলো চলবে। তারপরও একটি মহল কিন্তু বসে নাই, তারা যড়যন্ত্র করে যাচ্ছে, কিভাবে সরকারকে খাটো করা যায়। সরকারের বিরুদ্ধে অপপ্রচার করছে। আমাদের সবাইকে সে ব্যাপারে সজাগ থাকতে হবে।

মেয়র বলেন, আমরা নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার বীর মুক্তিযোদ্ধাদের কর আগেই মওকুফ করে দিয়েছে। আগামীতে পানির বিলও মওকুফ করে দেবো। তাছাড়া বীর মুক্তিযোদ্ধাদের জন্য প্রতিটি কবরস্থানে ১০ শতাংশ জায়গার চারপাশে দেয়াল করে দিয়েছি।

তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধাদের প্রতি আমি কর্তৃজ্ঞ। কারণ আপনারা আমার পাশে সব সময় ছিলেন। আগের নির্বাচন থেকে শুরু করে শেষ নির্বাচন পর্যন্ত আপনারা পাশে দাঁড়িয়েছেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) মুক্তিযোদ্ধাদের স্মৃতি রক্ষায় প্রতি এলাকায় সড়কগুলো মুক্তিযোদ্ধাদের নামে নামকরণ করার জন্য আহ্বান জানান। তিনি বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা মুক্তিযুদ্ধ করেছি। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীন মুক্তিযোদ্ধাদের ঘর নির্মাণ করে দিচ্ছেন। একটা সময় ছিল স্বাধীন বাংলাদেশে আমরা মুক্তিযোদ্ধা পরিচয় দিতে পারতাম না। মুক্তিযোদ্ধার সার্টিফিকেট লুকিয়ে রেখে চাকরি চাইতে হতো। কিন্ত বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিয়েছেন।

অনুষ্ঠানে সংবর্ধিত শতাধিক মুক্তিযোদ্ধাকে ১০ হাজার টাকা করে আর্থিক অনুদানের চেক দেয়া হয়। জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্ব অনুষ্ঠানে আরো বক্তব্য দেন জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানসহ অন্যরা।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বিল বকেয়ায় সংযোগ বিচ্ছিন্ন, অবৈধ বিদ্যুতে চলছে ইউপি কার্যালয়

কেজি দরে অপরিপক্ব তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

এই বিভাগের সব খবর

শিরোনাম :